RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৬ ১৪২৭ ||  ০৪ রবিউল আউয়াল ১৪৪২

পিয়ার পাপ!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৭, ২৪ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৩:৫৯, ২৪ সেপ্টেম্বর ২০২০
পিয়ার পাপ!

পিয়া জান্নাতুল

মডেল-অভিনেত্রী ও উপস্থাপিকা পিয়া জান্নাতুল। পড়াশোনা ও উপস্থাপনা নিয়েই ব্যস্ত সময় পার করছেন। তবে সুযোগ পেলেই অভিনয় করছেন এই অভিনেত্রী। এবার ‘পাপ’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন পিয়া। এটি পরিচালনা করেছেন ইয়াসির জুয়েল।

২০ মিনিট দৈর্ঘ্যের এই ছোট সিনেমার বিষয়ে পিয়া বলেন—এর গল্পটি একেবারেই আলাদা। এতে শহরের এক স্বাধীনচেতা মেয়ের চরিত্রে অভিনয় করেছি। যা আমার বাস্তব জীবনের সঙ্গে বেশ মিল রয়েছে। তাই অভিনয় করতে খুব বেশি বেগ পেতে হয়নি। তাছাড়া এর চিত্রনাট্য শুটিংয়ের সপ্তাহখানেক আগে পেয়েছিলাম, যার জন্য প্রস্তুতি নেওয়ারও সময় পেয়েছিলাম। আশা করছি দর্শকের কাজটি ভালো লাগবে।

‘পাপ’ চলচ্চিত্রে পিয়ার বিপরীতে অভিনয় করেছেন ‘ইমামি ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম’ প্রতিযোগিতার দ্বিতীয় সিজনের চ্যাম্পিয়ন এ কে আজাদ আদর। এতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন তারা।

পিয়া ছোটবেলায় স্বপ্ন দেখতেন ব্যারিস্টার হওয়ার। তাই পড়াশোনা করছেন লন্ডন কলেজ অব লিগ্যাল স্টাডিজে। তিনি ২০০৭ সালে মিস বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হন। এরপর কর্মজীবন শুরু করেন র‌্যাম্প মডেলিংয়ের মাধ্যমে। তিনি ফ্যাশন মডেলিংয়ের পাশাপাশি একাধিক ব্র্যান্ডের বিজ্ঞাপনে কাজ করেছেন।

২০১২ সালে ‘চোরাবালি’ চলচ্চিত্রে সুজানা চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পিয়ার আবির্ভাব ঘটে। এরপর ‘গ্যাংস্টার রিটার্নস’, ‘স্টোরি অব সামারা’, ‘প্রবাসী প্রেম’, ‘রোমান্স ইন আমেরিকা’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

চলচ্চিত্রে অভিনয় এবং বিভিন্ন আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করায় তার তারকাখ্যাতি আরো বাড়িয়ে দেয়। ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ‘ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি’ শিরোপা অর্জন করেন। এছাড়া মিশরে অনুষ্ঠিত ‘ওয়ার্ল্ড টপ মডেল’ প্রতিযোগিতায় শীর্ষ মডেল হওয়ার সাফল্য অর্জন করেন পিয়া।

২০১৩ সালে বাহরাইনে আয়োজিত ‘ইন্টারন্যাশনাল প্রিন্সেস’ প্রতিযোগিতায় অংশ নেন। একইবছর বাংলাদেশী সংগীতদল শিরোনামহীনের ‘শিরোনামহীন শিরোনামহীন ’ অ্যলবামের আবার হাসিমুখ গানের মিউজিক ভিডিওতে তাকে দেখতে পাওয়া যায়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়