Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

রণবীর-আলিয়ার বিয়েতে কি যাবেন ক্যাটরিনা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৬, ৯ অক্টোবর ২০২০   আপডেট: ১৯:১০, ১৪ জানুয়ারি ২০২১
রণবীর-আলিয়ার বিয়েতে কি যাবেন ক্যাটরিনা?

বলিউড তারকাদের সম্পর্কের ভাঙা-গড়ার বিষয়টি নতুন নয়। আজ যারা একে অন্যের প্রেমে হাবুডুবু খাচ্ছেন, কাল হয়তো তারা পরস্পরের মুখও দেখেন না।

বলিউডের জনপ্রিয় দুই তারকা রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের প্রেমের বিষয়টি প্রায় সবারই জানা। ‘আজব প্রেম কি গজব কাহানি’ সিনেমার সেট থেকে তাদের প্রেমের সম্পর্ক শুরু হয়। দীর্ঘ সাত বছর প্রেম করেন তারা। এরপর ব্রেকআপ হয় তাদের। তবে প্রেমের সম্পর্কে না থাকলেও এখনো তাদের ভালো বন্ধুত্ব রয়েছে।

বর্তমানে অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে প্রেম করছেন রণবীর। খুব শিগগির তারা বিয়ের পিঁড়িতেও বসবেন বলে গুঞ্জন চাউর হয়েছে। প্রাক্তন প্রেমিকের বিয়েতে ক্যাটরিনাকে দেখা যাবে কিনা তা নিয়ে অনেকের কৌতূহল রয়েছে।

যদি রণবীর-আলিয়া ও অর্জুন কাপুর-মালাইকা আরোরা জুটি একই দিনে বিয়ে করেন, তাহলে কার বিয়েতে যাবেন? একটি টক শোয়ে ক্যাটরিনাকে এই প্রশ্ন করা হলে তিনি বলেন, “যদি আমাকে একটি বেছে নিতে বলা হয় তাহলে অর্জুন কাপুরের বিয়েতে যাব। কারণ সে আমার রাখি ভাই। ‘শিলা কি জওয়ানি’ গান মুক্তির দিনে আমি তার হাতে রাখি বেঁধেছিলাম। আমি তাকে জিজ্ঞেস করেছিলাম, অর্জুন, তুমি কি আমার রাখি ভাই হবে? জবাবে সে বলেছিল, ‘না’। কিন্তু আমি সিদ্ধান্ত নিয়েই রেখেছিলাম তাকে আমার রাখি ভাই বানাব।”

এর আগে গুঞ্জন শোনা যায়, চলতি বছর ডিসেম্বরে বিয়ের পরিকল্পনা করছেন রণবীর ও আলিয়া। তবে ভারতীয় একটি সংবাদমাধ্যমে জানানো হয়েছে, করোনা মহামারির কারণে এই বছর আর বিয়ে করতে চাইছেন না তারা। আগামী বছর সাত পাকে বাঁধা পড়তে যান এই জুটি।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়