RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৭ ||  ১১ রবিউস সানি ১৪৪২

নেহার বিয়ের তোড়জোড় শুরু!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৫, ২৩ অক্টোবর ২০২০   আপডেট: ১৭:০৮, ২৩ অক্টোবর ২০২০
নেহার বিয়ের তোড়জোড় শুরু!

বলিউড প্লেব্যাক গায়িকা নেহা কাক্করের বিয়ে নিয়ে এখনো ধোঁয়াশা কাটেনি। কিন্তু এরই মধ্যে নাকি বিয়ের তোড়জোড় শুরু হয়েছে।

বেশ কিছুদিন ধরেই নেহা ও গায়ক রোহানপ্রীত সিংয়ের বিয়ের গুঞ্জন উড়ছে। কিন্তু বিষয়টি নিয়ে দ্বিধায় ভক্তরা। সম্প্রতি এই জুটির ‘নেহু দা বিয়া’ নামের একটি মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। অনেকেই ধারণা করছিলেন, এটি হয়তো মিউজিক ভিডিও প্রচারের কৌশল।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে নেহার বিয়ের হলুদ ও মেহেদি অনুষ্ঠানের ছবি ভাইরাল হয়েছে। একটি ছবিতে দেখা যাচ্ছে, নেহা তার হাতে মেহেদি দিচ্ছেন। পাশাপাশি হলুদ অনুষ্ঠানের একটি গ্রুপ ছবিও দেখা যায়।

সম্প্রতি তার পরিবারের সঙ্গে নেহার প্রথম সাক্ষাতের একটি ভিডিও প্রকাশ করেন রোহানপ্রীত। পরবর্তী সময়ে নেহা সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের রোকা (পাঞ্জাবি প্রথায় সম্পর্ক পাকা করার পদ্ধতি) অনুষ্ঠানের একটি ভিডিও পোস্ট করেন। কিন্তু বিয়ের বিষয়টি নিশ্চিত করে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি নেহা ও রোহানপ্রীত।

এর আগে নেহা ও রোহানপ্রীত সিংয়ের বিয়ের নিমন্ত্রণপত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এতে স্পষ্টভাবেই এই জুটি ও তাদের পরিবারের সদস্যদের নাম লেখা রয়েছে। বিয়ের তারিখ জানানো হয়েছে ২৬ অক্টোবর। যদিও এই নিমন্ত্রণপত্র আসল নাকি ভুয়া তা নিয়েও অনেকেই সন্দেহ প্রকাশ করছেন। তবে নেহা ভক্তরা ধারণা করছেন, এবার সত্যি সত্যিই বিয়ের পিঁড়িতে বসছেন ‘দিলবার’ গায়িকা।

চলতি বছরের শুরুতে গায়ক-অভিনেতা আদিত্য নারায়ণের সঙ্গে নেহার প্রেম ও বিয়ের গুঞ্জন শোনা যায়। গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল’র সঞ্চালক ছিলেন আদিত্য। অন্যদিকে নেহা ছিলেন বিচারক। পরবর্তী সময়ে জানা যায়, সবই ছিল এই অনুষ্ঠানের প্রচারের অংশ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়