RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৭ ||  ১১ রবিউস সানি ১৪৪২

ধর্ষণের শিকার এক নারীর গল্প!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৭, ৩০ অক্টোবর ২০২০   আপডেট: ১৪:১০, ৩০ অক্টোবর ২০২০
ধর্ষণের শিকার এক নারীর গল্প!

‘গল্পটা আমার’ টেলিফিল্মের দৃশ্যে ফারিন

রক্ষণশীল পরিবারের মেয়ে ফারিন। জন্মদিন পালন করতে প্রেমিকের বাসায় যায়। রাতে সেখান থেকে ফেরার পথে গাড়ির জন্য রাস্তায় দাঁড়ায়। অনেকক্ষণ অপেক্ষা করেও কোনো গাড়ি পাচ্ছিল না। এদিকে বাসা থেকে তার বাবা বার বার ফোন করে।

এ সময় একটি মাইক্রোবাস তার সামনে দাঁড়ায়। ড্রাইভার কোথায় যাবেন বলে ডাকাডাকি করে। ফারিন গন্তব্য বললে ড্রাইভার তাকে গাড়িতে উঠতে বলেন। গাড়িতে আরো কয়েকজন লোক ছিল। ফারিন একটু দ্বিধা করলেও বোরকা পরা একজনকে দেখে আশ্বস্ত হয়। কিছু দূর যাওয়ার পর গাড়িতে বসে থাকা অন্য লোকের আচরণ ফারিনের ভেতরে সংশয় তৈরি করে। নেমে যাবে সে উপায়ও নেই। তারা গাড়ি থামাচ্ছে না।

এক পর্যায়ে তার হাত-মুখ বেঁধে গাড়ির ভেতর তাকে ধর্ষণ করে রাস্তায় ফেলে যায়। জ্ঞান ফেরার পর নিজেকে হাসপাতালের বিছানায় দেখতে পায় ফারিন। সুস্থ হওয়ার পরও স্বাভাবিক জীবনে ফিরতে পারে না সে। ঘটনা জানার পর তার প্রেমিক তাকে প্রত্যাখ্যান করে। মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ে ফারিন। একদিন তার বাবা জোর করে তাকে মনোবিদের কাছে নিয়ে যায়। মনোবিদ মনোজ ধীরে ধীরে তাকে স্বাভাবিক করে তোলে।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘গল্পটা আমার’। অর্পিতা সরকারের গল্প অবলম্বনে এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন অভিজিৎ ঘোষ শুভ। এতে ধর্ষিত মেয়ের চরিত্র রূপায়ন করেছে তাসনিয়া ফারিন। এছাড়াও অভিনয় করেছেন—মনোজ কুমার, জয়ন্ত চট্টোপাধ্যায় প্রমুখ। শনিবার (৩১ অক্টোবর) রাত সাড়ে ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে টেলিফিল্মটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়