Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

ক্যাটরিনার জন্য জীবন দিতে প্রস্তুত ছিলেন রণবীর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪০, ১৩ নভেম্বর ২০২০   আপডেট: ১৯:১০, ১৪ জানুয়ারি ২০২১
ক্যাটরিনার জন্য জীবন দিতে প্রস্তুত ছিলেন রণবীর

অভিনেতা রণবীর কাপুর। তাকে বলিউডের ‘ক্যাসানোভা’ বলা হয়। সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে বর্তমানে আলিয়া ভাট—তার প্রেমিকার তালিকা একটি বেশি-ই দীর্ঘ!

‘সাওয়ারিয়া’ সিনেমা মুক্তির পর সোনম কাপুরের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন শোনা যায়। এরপর দীপিকার সঙ্গে প্রেম ও ব্রেকআপ। তারপর ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়ান এই অভিনেতা। কিন্তু সেটিও টেকেনি। প্রায় দুই বছর হলো প্রেমে হাবুডুবু খাচ্ছেন আলিয়া-রণবীর।

তবে রণবীরের সঙ্গে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের প্রেমের বিষয়টিই বলিপাড়ায় সবচেয়ে বেশি আলোচিত হয়। এমনকি এই অভিনেত্রীর জন্য জীবন দিতেও প্রস্তুত ছিলেন রণবীর।

ক্যাটরিনা প্রসঙ্গে বলতে গিয়ে এক সাক্ষাৎকারে এই অভিনেতা বলেছিলেন, ‘আমার সঙ্গে কিছু মানুষের সম্পর্ক রয়েছে, যাদের জন্য জীবন দিতেও রাজি আছি। কিন্তু সৃষ্টিকর্তা আমাদের বুদ্ধি দিয়েছেন, যার মাধ্যমে আপনি কীভাবে সুখে থাকবেন তার সিদ্ধান্ত নিতে হয়।’

সালমান খানের সঙ্গে ক্যাটরিনার প্রেম নিয়ে বলিপাড়ায় চর্চা যখন তুঙ্গে, তখন হঠাৎ করেই রণবীর ও ক্যাটরিনাকে একসঙ্গে দেখা যায়। পরে জানা যায়, ‘আজব প্রেম কি গজব কাহানি’ সিনেমার সেটে তাদের বন্ধুত্ব হয়। তারপর তা প্রেমের সম্পর্কে গড়ায়। এরপর অনেকদিন তাদের লুকোচুরি প্রেম চলেছে। ২০১৪ সালে বাবা-মায়ের বাড়ি ছেড়ে ক্যাটরিনার সঙ্গে একই বাড়িতে থাকতে শুরু করেন রণবীর কাপুর।

প্রায় সাত বছর প্রেম করার পর ২০১৬ সালের জানুয়ারিতে তাদের ব্রেকআপ হয়। তাদের ব্রেকআপের কারণে ‘জাগ্গা জাসুস’ সিনেমার শুটিংও বন্ধ হয়ে যায়। যদিও পরবর্তীতে সিনেমার শুটিং শেষ করেন তারা। বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে একসঙ্গে হাসি মুখে দেখা যায় তাদের। তারা নাকি এখন ভালো বন্ধু!

ঢাকা/মারুফ/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়