RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৭ ১৪২৭ ||  ১৪ রবিউস সানি ১৪৪২

প্রেমিকাকেই বিয়ে করছেন উত্তম কুমারের নাতি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৩, ২২ নভেম্বর ২০২০   আপডেট: ১২:১৮, ২২ নভেম্বর ২০২০
প্রেমিকাকেই বিয়ে করছেন উত্তম কুমারের নাতি

গৌরব চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার

বাংলা চলচ্চিত্রের ‘মহানায়ক’ খ্যাত অভিনেতা উত্তম কুমার। তার নাতি গৌরব চট্টোপাধ্যায়ও একজন অভিনেতা। টিভি ও চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন তিনি। গৌরব গত আড়াই বছর ধরে দেবলীনা কুমারের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। তাদের এ সম্পর্কের খবর কারো অজানা নয়। এবার প্রেম পরিণয়ে রূপ নিচ্ছে। আগামী ডিসেম্বরে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন এই প্রেমিক যুগল। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, বহুল চর্চিত এই প্রেমিক জুটি ঠিক করেছিলেন আগামী ২৫ ডিসেম্বর ঘটা করে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন তারা। কিন্তু করোনার কারণে সে পরিকল্পনা বদল গেছে। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের লোকজনের উপস্থিতিতে আগামী ৯ ডিসেম্বর বিয়ে করবেন গৌরব-দেবলীনা। আর ১৫ ডিসেম্বর হবে রেজিস্ট্রি।

দেবলীনা তৃণমূল নেতা দেবাশিস কুমারের মেয়ে। বিয়ের বিষয়ে তিনি বলে—আত্মীয়-স্বজন ও ঘনিষ্ঠ কজন বন্ধু-বান্ধবের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠান শেষ করব। মার্চ মাসে ঘটা করে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করব। কারণ আমার মাসি লন্ডনে থাকেন, ওই সময়ে তিনি দেশে ফিরতে পারবেন।

দেবলীনার প্রথম হলেও গৌরবের এটি দ্বিতীয় বিয়ে। ২০১৩ সালে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন গৌরব। কিন্তু তিন বছর পরই সম্পর্কে ইতি টানেন তারা। কিন্তু দেবলীনার সঙ্গে সম্পর্কে জড়ালেন কীভাবে? এ প্রশ্নের উত্তরে দেবলীনা জানান, গৌরবের বোন মৌ তার বান্ধবী। সেই সূত্রে তাদের পরিচয়। আর মৌয়ের বিয়েতে একসঙ্গে নেচেছিলেন দেবলীনা-গৌরব। তারপর শুরু হয় মনের লেনাদেনা। ধীরে ধীরে শক্ত হয় তাদের সম্পর্কের বাঁধন।

উত্তম কুমার ও গৌরী দেবী দম্পতির একমাত্র সন্তান গৌতম চট্টোপাধ্যায়। ক্যানসারে আক্রান্ত হয়ে মাত্র ৫৩ বছর বয়সে মারা যান তিনি। গৌতম চট্টোপাধ্যায়ের পুত্র গৌরব চট্টোপাধ্যায়, উত্তম কুমারের একমাত্র নাতি। ১৯৬৩ সালে উত্তম কুমার তার পরিবার ছেড়ে চলে যান। মৃত্যুর আগ পর্যন্ত অর্থাৎ দীর্ঘ ১৭ বছর জনপ্রিয় অভিনেত্রী সুপ্রিয়া দেবীর সঙ্গে বসবাস করেন তিনি।

২০০৬ সালে ‘ভালোবাসার অনেক নাম’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন গৌরব চট্টোপাধ্যায়। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘কে তুমি নন্দিনী’, ‘পথের শেষ কোথায়’, ‘রং মিলান্তি’, ‘ইতি’, ‘কৃষ্ণকান্তের উইল’ প্রভৃতি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়