RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১১ ১৪২৭ ||  ১০ জমাদিউস সানি ১৪৪২

জুটি বাঁধলেন রোশান-আঁচল

প্রকাশিত: ১৪:৩৬, ২৮ নভেম্বর ২০২০   আপডেট: ১৪:৩৬, ২৮ নভেম্বর ২০২০
জুটি বাঁধলেন রোশান-আঁচল

ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের চিত্রনায়ক রোশান ও চিত্রনায়িকা আঁচল আঁখি। দুজনই নিয়মিত কাজ করে যাচ্ছেন। এবার তারা একসঙ্গে জুটি বাঁধলেন। সম্প্রতি ‘কর্পোরেট’ নামের ওয়েব চলচ্চিত্রে নাম লিখিয়েছেন তারা। 

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ওয়েব চলচ্চিত্রটি পরিচালনা করছেন নির্মাতা ফরিদুল হাসান। আগামী ৩০ ডিসেম্বর থেকে এর দৃশ্যধারণ শুরু করা হবে জানান পরিচালক ফরিদুল হাসান। 

এই সিনেমায় আঁচলের বিপরীতে ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিনের অভিনয় করার কথা ছিল। হঠাৎ অসুস্থ হওয়ায় চিকিৎসার জন্য বিদেশ চলে যান এই অভিনেতা। ফলে তাসকিনের পরিবর্তে রোশানকে নেয়া হয় বলে জানান পরিচালক।

এ প্রসঙ্গে পরিচালক ফরিদুল হাসান রাইজিংবিডিকে বলেন, ‘তাসকিনকে নিয়ে এর কাজ শুরু করার কথা ছিল। তাসকিনও কাজটি পছন্দ করেছেন। কিন্তু অসুস্থ হওয়ায় তার আর করা সম্ভব হয়নি। তার পরিবর্তে রোশানকে নিয়েছি।’ 

আঁচল রাইজিংবিডিকে বলেন, ‘কর্পোরেট’ ভালো একটি গল্পের সিনেমা। এমন গল্পে কাজ করার সুযোগ করে দেওয়ায় আরটিভি ও নির্মাতা ফরিদুল হাসান ভাইকে ধন্যবাদ। আশা করছি, সুন্দর একটি কাজ দর্শকদের উপহার দিতে পারব।

আঁচল সম্প্রতি ‘আয়না’, ‘চিৎকার’ নামের দুটি সিনেমার শুটিং শেষ করেছেন। তার হাতে রয়েছে ‘যমজ ভূতের গল্প' নামের সিনেমা। রোশানও একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়