ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দীপিকাও যে অভিনেত্রীর ভক্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩১, ৮ ডিসেম্বর ২০২০   আপডেট: ০৮:১৬, ৯ ডিসেম্বর ২০২০
দীপিকাও যে অভিনেত্রীর ভক্ত

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বিশ্বে তার অসংখ্য ভক্ত। তবে অভিনেত্রী তাপসী পান্নুর ভক্ত তিনি।

সম্প্রতি এক রাউন্ড টেবিল সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন দীপিকা। এই সময় চলতি বছর তার চোখে সেরা পারফরম্যান্সের কথা জানতে চাওয়া হয়। এই অভিনেত্রী জানান, মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে অভিনেত্রী তাপসী পান্নু মজা করে যে ভিডিও তৈরি করেছেন সেটি এই বছর তার সবচেয়ে ভালো লেগেছে।

তাপসীকে উদ্দেশ্য করে দীপিকা বলেন, “তাপসী তোমার ‘বিগিনি শুট’ আমার সবচেয়ে প্রিয় পারফরম্যান্স। এই ভিডিও দেখার পর আমি তোমার আরো বড় ভক্ত হয়ে গেছি।”

এরপর দীপিকাকে ধন্যবাদ জানিয়ে তাপসী বলেন, ‘ভবিষ্যতে শুধু তোমার জন্য একটি ভিডিও তৈরি করব।’

গত ১২ অক্টোবর ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন তাপসী। এতে যশরাজ মুখাতের ভাইরাল হওয়া ‘বিগিনি শুট’ গানের তালে নাচতে দেখা যায় তাকে। তাপসীর সঙ্গে এই ভিডিওতে তার বোন শাগুন, ইভানিয়াও ছিলেন। এছাড়া এই অভিনেত্রীর প্রেমিক ম্যাথিয়াস বোকেও দেখা গেছে। ইনস্টাগ্রামে প্রকাশের পর ভিডিওটি ভাইরাল হয়।

তাপসীর পরবর্তী সিনেমা ‘সাবাশ মিতু’। ভারতীয় নারী ক্রিকেটার মিতালি রাজকে নিয়ে সিনেমাটি তৈরি। এছাড়া ‘রাশমি রকেট’, ‘লুপ লাপেটা’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়