ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

প্রকাশ্যে সারা-বরুণের রোমান্স (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৪, ২১ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৯:১৬, ২১ ডিসেম্বর ২০২০
প্রকাশ্যে সারা-বরুণের রোমান্স (ভিডিও)

গোবিন্দ ও কারিশমা কাপুর অভিনীত সুপারহিট সিনেমা ‘কুলি নাম্বার ওয়ান’। ১৯৯৫ সালে মুক্তি পায় এটি। এতে রাজু কুলি আর মালতীর আইকনিক প্রেমকাহিনি এখনো দর্শকরা ভোলেননি। দুই যুগ পর নির্মিত হচ্ছে এই সিনেমার রিমেক। এতে গোবিন্দ আর কারিশমা কাপুরের জায়গায় দেখা যাবে বরুণ ধাওয়ান ও সারা আলী খানকে।

রাজু কুলি আর মালতী রূপে পর্দায় হাজির হতে যাচ্ছেন সাইফ কন্যা সারা ও বরুণ ধাওয়ান। গত ২ ডিসেম্বর মুক্তি পেয়েছে এ সিনেমার গান ‘তেরি ভাবি’। এতে সারা-বরুণের পারফরম্যান্সের প্রশংসা করেন দর্শকরা। এবার প্রকাশ্যে এলো সিনেমাটির আরেক গান ‘মির্চি লাগি তো’। এটিও নতুন ভার্সনে মুক্তি পেয়েছে। গানটি কণ্ঠ দিয়েছেন কুমার শানু ও অলকা ইয়াগনিক। এতে বরুণ ও সারা আলী খানকে রোমান্স করতে দেখা যায়।

কমেডি ঘরানার এ সিনেমা পরিচালনা করছেন ডেভিড ধাওয়ান। গান প্রসঙ্গে এই নির্মাতা ইন্ডিয়ান এক্সেপ্রেসকে বলেন—মূল ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমার গানগুলো দারুণ জনপ্রিয় ও কালজয়ী। এই সিনেমার সফলতার ক্ষেত্রে এসব গানের ভূমিকা রয়েছে। আমি আগেই পরিষ্কার বলেছিলাম, যদি এই সিনেমার রিমেক করি, তবে এই ব্লকবাস্টার গানগুলো ব্যবহার করব। মূল গানের গীতিকার সমীর। আর সংগীত পরিচালনা করেছেন আনন্দ মিলিন্দ। তাদের সঙ্গে আমি অনেক কাজ করেছি।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—পরেশ রাওয়াল, জাভেদ জাফরি, রাজপাল যাদব, জনি লিভার, অনিল ধাওয়ান প্রমুখ। গত বছরের ৮ আগস্ট ব্যাংককে সিনেমাটির কাজ শুরু হয়। চলতি বছরের মে মাসে সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু করোনা সংকটের মুক্তি পায়নি। আগামী ২৫ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

দেখুন: ‘মির্চি লাগি তো’ গানটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়