ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আমার উচ্চারণ নিয়েও ঠাট্টা করা হয়েছে: দীপিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৬, ২৯ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৬:১০, ২৯ ডিসেম্বর ২০২০
আমার উচ্চারণ নিয়েও ঠাট্টা করা হয়েছে: দীপিকা

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সবচেয়ে বেশি আয় করা নায়িকাদের একজন তিনি। কিন্তু ক্যারিয়ারের শুরুতে অনেক ঠাট্টা ও বিদ্রূপের শিকার হতে হয়েছে তাকে।

২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন দীপিকা। ফারাহ খান পরিচালিত সিনেমাটিতে শাহরুখ খনের বিপরীতে দেখা যায় তাকে। কিন্তু প্রথম সিনেমাটিতে সাফল্য পেলেও তাকে নিয়ে সমালোচনাও হয়।

এক সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন বলেন, ‘মডেলিং জগতে কয়েক বছর চড়াই উতরাই পার করে সিনেমাতে অভিনয়ের সুযোগ পাই। মাত্র ১৯ বছর বয়সে ওম শান্তি ওম সিনেমায় অভিনয় করি। পুরো সিনেমাতেই শাহরুখ ও ফারাহ খান আমাকে আগলে রেখেছেন এবং সঠিক দিক নির্দেশনা দিয়েছেন।’

এই অভিনেত্রী আরো বলেন, “২০০৭ সালে যখন সিনেমাটি মুক্তি পেলো, অনেক মানুষের ভালোবাসা ও প্রশংসা পেয়েছি। কিন্তু এক শ্রেণির মানুষ আমার কাজের সমালোচনা করেছে- ‘ওহ সে মডেল, অভিনয় করতে পারেন না।’ আমার উচ্চারণ নিয়েও ঠাট্টা করা হয়েছে। আমাকে এবং আমার কাজ নিয়ে অনেক কিছু লেখা হয়েছে। সত্যটা হলো, এগুলো খুবই কষ্টদায়ক ছিল। স্বাভাবিকভাবেই ২১ বছর বয়সে এগুলো আপনার ওপর প্রভাব ফেলবে। তবে সৌভাগ্যক্রমে আমার ভিত্তি অনেক মজবুত ছিল এবং এই সমালোচনাগুলোর মোকাবিলা করেছি। এগুলো আমাকে আরো কঠোর পরিশ্রম এবং উন্নতি করার শক্তি জুগিয়েছে।”

বর্তমানে দীপিকার ঝুলিতে একাধিক সিনেমার কাজ রয়েছে। সকুন বাত্রার একটি সিনেমার শুটিং করছেন তিনি। এছাড়া শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায় দেখা যাবে তাকে। মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘৮৩’। সিনেমাটিতে ভারতীয় ক্রিকেটার কপিল দেবের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন দীপিকা।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়