ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সুশান্তের মৃত্যু রহস্য উদঘাটনের আগেই নতুন বিতর্কে রিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫১, ৯ জানুয়ারি ২০২১   আপডেট: ১৬:৪৬, ৯ জানুয়ারি ২০২১
সুশান্তের মৃত্যু রহস্য উদঘাটনের আগেই নতুন বিতর্কে রিয়া

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সবচেয়ে সমালোচনার মুখে পড়েন তার বান্ধবী, অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সম্প্রতি শোনা যাচ্ছে, অতীত ভুলে শিগগির নতুন করে অভিনয় শুরু করবেন তিনি। কিন্তু তার আগেই নতুন বিতর্কে জড়িয়েছেন রিয়া।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা গেছে, তাকে জড়িয়ে ধরে রয়েছেন বন্ধু রাজীব লক্ষ্মণ। ছবির ক্যাপশনে লেখা ‘মাই গার্ল’। এতেই তৈরি হয় তীব্র বিতর্ক। নতুন করে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন রিয়া।

অনেকেই প্রশ্ন তুলেছেন, তবে কি সুশান্তকে ভুলে আনন্দে মেতে উঠেছেন তিনি? অনেকে আবার বলছেন, সুশান্ত মৃত্যু রহস্য এখনও উদঘাটন হলো না, তার আগেই জীবনে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন রিয়া। বেশ অ্যাডভান্স তিনি!

ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করার পরই রাজীব লক্ষ্মণ বুঝতে পারেন এতে সমালোচনার মুখে পড়তে হবে রিয়াকে। সে কারণে প্রায় সঙ্গে সঙ্গেই ছবিগুলো ডিলিট করে দেন তিনি। কিন্তু ততক্ষণে রিয়ার ছবিগুলোর স্ক্রিন শট দাবানলের মতো ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

জানা গেছে, সম্প্রতি অভিনেত্রী অনুশকা দান্ডেকরের জন্মদিনের পার্টিতে দেখা হয়েছিল রিয়া ও রাজীবের। সেখানেই ছবিগুলো তোলা হয়। পার্টিতে রিয়াকে দেখা গেছে অফ হোয়াইট ব্লেজারে। সঙ্গে ছিল হাঁটু পর্যন্ত লম্বা মানানসই বুট। পোশাকে নিজের স্টাইল স্টেটমেন্ট বজায় রাখলেও কোনো মেকআপ ব্যবহার করেননি রিয়া।

ঢাকা/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়