Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

বরুণের বিয়ের খবর নিশ্চিত করলেন চাচা অনিল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৬, ২১ জানুয়ারি ২০২১   আপডেট: ১৭:১২, ২১ জানুয়ারি ২০২১
বরুণের বিয়ের খবর নিশ্চিত করলেন চাচা অনিল

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। বেশ কিছুদিন ধরে বলিপাড়ায় গুঞ্জন— প্রেমিকা নাতাশা দালালকে বিয়ে করছেন তিনি। তবে বিষয়টি নিয়ে এই অভিনেতাদের পরিবারের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

তবে অবশেষে বরুণের বিয়ের খবর নিশ্চিত করলেন তার চাচা অনিল ধাওয়ান। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমার ভাতিজা বরুণ ২৪ জানুয়ারি বিয়ে করছে। আমি এখন সেই দিনের অপেক্ষায়।’

বরুণের বাবা নির্মাতা ডেভিড ধাওয়ানের ছোট ভাই অনিল। ‘পিয়া কা ঘর’, ‘অন্নদাতা’, ‘সমঝোতা’, ‘চেতনা’ প্রভৃতি সিনেমায় অভিনয় করে বিশেষ খ্যাতি পান। তবে পরবর্তী সময়ে তার অভিনয় ক্যারিয়ার খারাপ হতে থাকে। কয়েকদিন আগে মুক্তি পাওয়া ‘কুলি নম্বর ওয়ান’ সিনেমায় ছোটখাটো চরিত্রে অভিনয় করেছেন তিনি।

যদিও কয়েকদিন আগে বম্বে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে বরুণের বিয়ের বিষয়টি অস্বীকার করেছিলেন অনিল ধাওয়ান। তিনি বলেন, ‘ওয়াও, আমি আশ্চর্য হয়েছি। তারা এই মাসেই বিয়ে করছে আর আমরা জানি না? তারা কি শেষ মুহূর্তে গিয়ে আমাদের আমন্ত্রণ করবে? এতটাই গোপন রাখছে?’

জানা গেছে, দক্ষিণ মুম্বাইয়ের আলীবাগে বরুণ-নাতাশার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। পাঞ্জাবি রীতিতে হবে বিয়ের অনুষ্ঠান। এতে শুধুমাত্র ঘনিষ্ঠজনরা উপস্থিত থাকবেন। এছাড়া বলিউডের বেশ কয়েকজন তারকাকেও বিয়েতে আমন্ত্রণ জানিয়েছেন বরুণ।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়