ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

তমা মির্জার ‘গোপন’ ভিডিও ফাঁসের হুমকি দিলেন সাবেক স্বামী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৫, ২৮ জানুয়ারি ২০২১   আপডেট: ১৭:৫৪, ২৮ জানুয়ারি ২০২১
তমা মির্জার ‘গোপন’ ভিডিও ফাঁসের হুমকি দিলেন সাবেক স্বামী

তমা মির্জা, হিশাম চিশতি

২০১৯ সালে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান ব্যবসায়ী হিশাম চিশতির সঙ্গে ঘর বাঁধেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা। কিন্তু গত বছরের শেষের দিকে তাদের সংসারে ভাঙনের সুর বেজে ওঠে। এই দম্পতির পারিবারিক বিরোধ মামলা পর্যন্ত গড়িয়েছে।

তমা মির্জা সব সংকট এক পাশে রেখে কাজে মনোযোগী হলেও হিশাম চিশতি পানি আরো ঘোলা করতে চাইছেন। ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দিয়েছেন তিনি। সম্প্রতি লাইভে এসে তমার ‘গোপন’ ভিডিও প্রকাশের হুমকি দিয়ে হিশাম লিখেছেন—আমার লাইভের জন্য অপেক্ষা করুন। আমি প্রমাণ করব, তমা মির্জার ফ্যানস ক্লাব কীভাবে আমার সঙ্গে প্রতারণা করেছে এবং সে (তমা) কত মানুষের সঙ্গে শুয়েছে। আমার কাছে সব প্রমাণ রয়েছে এবং আমি সব ভিডিও প্রকাশ করব।

খুব শিগগির ভিডিও প্রকাশ করার কথা জানিয়ে হিশাম চিশতি আরো লিখেছেন— আমার লাইভ প্রমাণ করবে সে (তমা) ভালো পর্নো তারকা। এবং এতে তমা আত্মহত্যা করলেও কিছু যায় আসে না। বরং এটাই তার প্রাপ্য বলে মনে করেন চিশতি।

গত ৫ ডিসেম্বর রাজধানীর বাড্ডা থানায় হিশাম চিশতির বিরুদ্ধে যৌতুক ও হত্যাচেষ্টা মামলা করেন তমা মির্জা। জানা যায়, বর্তমানে তিনি কানাডায় অবস্থান করছেন। এ বিষয়ে কথা বলতে ফেসবুক মেসেঞ্জারে নক করেও হিশাম চিশতির সাড়া পাওয়া যায়নি। অন্যদিকে তমা মির্জা এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

শান্ত/তারা

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়