Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||  আষাঢ় ১০ ১৪২৮ ||  ১২ জিলক্বদ ১৪৪২

ভাই-বোনদের জন্য কঙ্গনার দামি উপহার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৪, ২ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ০৮:১৩, ৩ ফেব্রুয়ারি ২০২১
ভাই-বোনদের জন্য কঙ্গনার দামি উপহার

বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। ভাই-বোনদের সঙ্গে এই অভিনেত্রীর বেশ সুসম্পর্ক। এমনকি কঙ্গনার ম্যানেজার হিসেবেও কাজ করেন বোন রাঙ্গোলি চান্ডেল।

এদিকে সম্প্রতি রাঙ্গোলি, ভাই অক্ষত ও দুই কাজিনকে ফ্ল্যাট উপহার দিয়েছেন কঙ্গনা। ভারতের চণ্ডীগড়ে অবস্থিত বিলাসবহুল এই ফ্ল্যাটের মূল্য প্রায় ৪ কোটি রুপি। ইন্ডিয়া ডটকম তথ্যটি জানিয়েছে।

‘কুইন’ সিনেমাখ্যাত এই অভিনেত্রীর ঘনিষ্ঠ একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘কঙ্গনা তার ভাই-বোনদের কতটা খেয়াল রাখেন সেটির প্রমাণ তিনি বারবার রেখেছেন। এবার তিনি চণ্ডীগড়ের অভিজাত এলাকায় ফ্ল্যাট উপহার দিয়েছেন। এই ফ্ল্যাট বিমানবন্দরের খুব কাছে এবং আশেপাশে শপিংমল, স্কুল, রেস্তোরাঁসহ অন্য সুযোগ-সুবিধা রয়েছে। শহরে একটা নিজের বাড়ির স্বপ্ন হিমাচল প্রদেশের মানুষের থাকে। কঙ্গনা তার ভাই-বোনদের সেই স্বপ্নপূরণ করেছেন।’

মাইক্রোব্লগিং সাইট টুইটারে বিষয়টি নিয়ে কঙ্গনা লিখেছেন, ‘পরিবারের মানুষের সঙ্গে সম্পত্তি ভাগাভাগির ব্যাপারে আমি সবাইকে উৎসাহীত করব। মনে রাখবেন, ভাগাভাগির মাধ্যমে খুশি বেড়ে যায়। বিলাসবহুল ফ্ল্যাটগুলো নির্মাণাধীন রয়েছে। ২০২৩ সাল নাগাদ এটি প্রস্তুত হবে। আমি খুবই ভাগ্যবান পরিবারের সদস্যদের জন্য এটি করতে পারছি।’

কঙ্গনার পরবর্তী সিনেমা ‘থালাইভি’। এতে প্রয়াত অভিনেত্রী ও তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়রাম জয়ললিতার চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়া ‘ধাকড়’, ‘তেজাস’ ও ‘মণিকর্ণিকা রিটার্ন: দ্য লিজেন্ড অব ডিড্ডা’ সিনেমায় অভিনয় করবেন এই অভিনেত্রী।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়