Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২৩ রমজান ১৪৪২

প্রভাসের জন্য টাইম মেশিন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৭, ১০ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৭:০৯, ১০ ফেব্রুয়ারি ২০২১
প্রভাসের জন্য টাইম মেশিন

‘ইয়ং রেবেল’ প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার মাধ্যমে রাতারাতি তারকাখ্যাতি পান। তবে তার সর্বশেষ ‘সাহো’ সিনেমাটি খুব বেশি সাড়া ফেলতে পারেনি।

জানা গেছে, চিত্রনাট্য বাছাইয়ের ব্যাপারে বেশ গুরুত্ব দিচ্ছেন প্রভাস। বর্তমানে তার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে নাগ অশ্বিন পরিচালিত একটি সিনেমায় দেখা যাবে তাকে।

নাম ঠিক না হওয়া সায়েন্স ফিকশন ঘরানার এই সিনেমার প্রি-প্রোডাকশনে কাজ শুরু করেছেন নাগ অশ্বিন। প্রভাসের জন্য একটি টাইম মেশিনের নকশা করছেন তিনি। এক্ষেত্রে পরিচালক সিঙ্গেথাম শ্রীনিবাস রাওয়ের পরামর্শ নিচ্ছেন এই নির্মাতা।

‘বিজয়ন্তি মুভিজ’ প্রযোজিত এই সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এছাড়া আছেন ‘বিগ বি’খ্যাত তারকা অমিতাভ বচ্চন। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে নাগ অশ্বিন বলেন, ‘অমিতাভ বচ্চন স্যার অনেকগুলোর মধ্যে আমাদের সিনেমা বেছে নিয়েছেন এজন্য নিজেকে সৌভাগ্যবান মনে করছি। এটি একটি পূর্ণাঙ্গ চরিত্র এবং আমার বিশ্বাস, তার মতো কিংবদন্তি তারকার জন্য উপযুক্ত।’

বর্তমানে ‘রাধে শ্যাম’ ও ‘সালার’ সিনেমার শুটিং করছেন প্রভাস। এরপর নাগ অশ্বিনের এই সিনেমার শুটিং শুরু করবেন তিনি। পুরো ভারতজুড়েই সিনেমাটি মুক্তি দেওয়া হবে। এজন্য বেশ কয়েকজন তারকা অভিনেতাকে নেওয়ার পরিকল্পনা করেছেন নির্মাতারা। এই সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতারা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়