Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

মাঝরাতে সৃজিত-মিথিলার আড্ডায় তারার হাট (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১১, ১৯ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ০২:০১, ২০ ফেব্রুয়ারি ২০২১
মাঝরাতে সৃজিত-মিথিলার আড্ডায় তারার হাট (ভিডিও)

সোফায় পাশাপাশি বসে আছেন রাফিয়াথ রশীদ মিথিলা, সুনিধি ও অর্ণব। সংগীতশিল্পী অর্ণব গিটার হাতে সুর তুলতে থাকেন। তার পাশে বসে আছেন সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নী। অর্ণবের গিটারের সুরের সঙ্গে গুনগুনিয়ে গাইতে থাকেন তিনি। কয়েক মুহূর্ত পর মিথিলা-সুনিধি, অর্ণব ও মুন্নী একসঙ্গে কণ্ঠে তুলেন—‘সে যে বসে আছে একা একা’ শিরোনামের শ্রোতাপ্রিয় গানটি। একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

সময়ের সঙ্গে জমতে থাকে আড্ডা। তাদের গানের সঙ্গে বাঁশি বাজিয়ে যুক্ত হন সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস। আর তার পাশের সোফায় বসে থাকা সৃজিত মুখার্জি এই আনন্দ আড্ডা থেকে মোটেও দূরে ছিলেন। কণ্ঠে গান না তুললেও সুরের তালে দুলাতে থাকেন হাত-পা।  

বিশ্ব ভালোবাসা দিবস সামনে রেখে কলকাতা থেকে ঢাকায় এসেছেন সৃজিত-মিথিলা। বিশেষ এ দিনটি শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে কাটিয়েছেন সৃজিত। পাশাপাশি শোবিজ অঙ্গনের অনেকের সঙ্গে আড্ডা দিয়েছেন তারা। আর এ যাত্রায় তাপস-মুন্নীর আমন্ত্রণে গানবাংলা টেলিভিশন অফিসে গিয়েছিলেন এই দম্পতি। সেখানে মাঝরাতে গানের আসর জমে ওঠে। রাত বাড়তে থাকে আর জমতে থাকে গল্প, আড্ডা আর গান।

এক ফাঁকে সৃজিতের সঙ্গে কথা বলেন তাপস। বাংলাদেশের জামাই আদর, তার নির্মিত চলচ্চিত্রে ব্যবহৃত শ্রোতাপ্রিয় গান নিয়ে ভূয়সী প্রশংসা করেন তাপস। সেই সঙ্গে বাংলাদেশের সংগীত নিয়েও দারুণ মুগ্ধতার কথা জানান সৃজিত। তা ছাড়া এই আড্ডায় আরো উপস্থিত ছিলেন সংগীতশিল্পী পারভেজ, এ প্রজন্মের কণ্ঠশিল্পী লুইপা প্রমুখ। 

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়