ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বিয়ে করছেন অভিনেত্রী কীর্তি সুরেশ?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২০, ২০ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৬:২৫, ২০ ফেব্রুয়ারি ২০২১
বিয়ে করছেন অভিনেত্রী কীর্তি সুরেশ?

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কীর্তি সুরেশ। রুপালি পর্দায় অভিনয় গুণে অল্প সময়েই কোটি কোটি ভক্তের মনে জায়গা করে নিয়েছেন।

গুঞ্জন উঠেছে, সংগীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দরকে বিয়ে করছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী কীর্তি। অনেকদিন থেকেই নাকি ডুবে ডুবে জল খাচ্ছেন তারা। এখন তাদের সম্পর্কটা পরবর্তী ধাপে নিতে চাইছেন।

সম্প্রতি অনিরুদ্ধের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানান কীর্তি। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। মূলত, এরপর থেকেই তাদের ঘিরে গুঞ্জন শুরু হয়।

যদিও এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন কীর্তির বাবা সুরেশ কুমার। তিনি জানান, এই খবরের কোনো সত্যতা নেই। বর্তমানে সিনেমার কাজ নিয়েই ব্যস্ত তার মেয়ে। এই মুহূর্তে কীর্তির বিয়ের কোনো পরিকল্পনা নেই। এছাড়া তিনি প্রেমও করছেন না।

তবে কীর্তির বিয়ে নিয়ে গুঞ্জন এবারই প্রথম নয়। এর আগে গুঞ্জন ওঠে, এক ব্যবসায়ীকে বিয়ে করছেন এই অভিনেত্রী। যদিও এই গুঞ্জন অস্বীকার করেন কীর্তি।

গত বছর কীর্তি সুরেশ অভিনীত ‘পেঙ্গুইন’ ও ‘মিস ইন্ডিয়া’ সিনেমা দুটি মুক্তি পায়। বর্তমানে তার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। সিনেমাগুলো হলো: ‘গুড লাক সখী’, ‘রাঙ দে’, ‘বাঁশি’, ‘আনাত্তে’, ‘সারকারু বারি পাতা’ ইত্যাদি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়