Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৭ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২২ ১৪২৭ ||  ২১ রজব ১৪৪২

এবার ‘বাবু পরছো?’ (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৮, ২৩ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১২:৪০, ২৩ ফেব্রুয়ারি ২০২১

গত বছরের ১১ সেপ্টেম্বর ইউটিউবে মুক্তি পায় একক নাটক ‘বাবু খাইছো?’। মুক্তির ৬ দিনে নাটকটির ভিউ দাঁড়ায় প্রায় ২০ লাখ। নাটকটির শিরোনাম সংগীত আলাদাভাবে গত বছরের ৫ সেপ্টেম্বর ইউটিউবে মুক্তি পায়। মূলত নাটকটির শিরোনাম সংগীত তুমুল আলোচনার জন্ম দেয়। এবার সেই গানের আদলে তৈরি হয়েছে ‘বাবু পরছো?’ শিরোনামে নতুন গান।

‘কী বাবুরা বাইরে যাওয়ার জন্য রেডি তো, নাকি/ তবে হয়ে যাক/ আজকাল ঘর থেকে বের হওয়াই ফ্যাক্ট/ হুটহাট ভাইরাসে ইনফেক্টেড/ কখন যে কীভাবে করোনা ছড়ায়/ তাই ভেবে সারাদিন এই মন ডরায়/ লিমিটেড ঘুরাফেরা করো রাতদিন/ হাঁচি-কাশি দিতে গেলে মুখ ঢেকে নিন।’—এমন কথার গানটি রচনা করেছেন মীর ব্রাদার্সের ডিজে মারুফ। তার সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছেন নাশা।

দুই ভাইয়ের যৌথ সংগীতায়োজনে এ গানের রেকর্ড হয়েছে গায়েনবাড়ি স্টুডিওতে। কয়েকদিন আগে ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে গানটি।

‘বাবু খাইছো’ গানের নির্মাতারাই এই নতুন গান নিয়ে নির্মাণ করেছেন মিউজিক ভিডিও। ঈগল টিমের তত্ত্বাবধায়নে এর ভিডিওতে অংশ নিয়েছেন— আফজাল সুজন, জাহির আলভি, তারেক তানজ, ফাহাদ, ফিরোজ আল মামুন, অন্তরা, সুবাহ, রাবিনা ও শ্রেয়া।

আগের মতো করেই নতুন গানটি তৈরি করেছেন সোলস ব্যান্ডের অন্যতম সদস্য মীর মাসুম ও ছোট ভাই মীর মারুফ। ঈগল মিউজিকের সঙ্গে এটি যৌথভাবে প্রযোজনা করেছেন ওয়াটার এইড বাংলাদেশ। করোনাভাইরাস মহামারি নিয়ে সচেতনতা বাড়াতেই ‘বাবু পরছো?’ গানটি তৈরি করা হয়েছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়