Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ১০ ১৪২৮ ||  ০৯ রমজান ১৪৪২

হেনস্তার শিকার সাংবাদিকরা, ‘সরি’ বললেন অনন্ত জলিল

প্রকাশিত: ১৫:১৮, ২৮ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৬:০৩, ২৮ ফেব্রুয়ারি ২০২১
হেনস্তার শিকার সাংবাদিকরা, ‘সরি’ বললেন অনন্ত জলিল

প্রযোজক, পরিচালক ও চিত্রনায়ক অনন্ত জলিল। শনিবার (২৭ ফেব্রুয়ারি) তার দুই সিনেমার শিল্পী ও কলাকুশলীদের নিয়ে নতুন সিনেমার মহরত ও ট্রেইলার প্রকাশ করেন।

দেশের পাশাপাশি আরো তিন দেশের শিল্পীরা অনুষ্ঠানে অংশ নেন। এতে আমন্ত্রিত সাংবাদিকরা সংবাদ সংগ্রহ করতে গিয়ে হেনস্তার শিকার হয়েছেন। রাজধানীর একটি অভিজাত হোটেলে এই নেক্কারজনক ঘটনা ঘটেছে বলে উপস্থিত সাংবাদিকদের বেশ কজন জানিয়েছেন।

অনুষ্ঠানে আমন্ত্রণপত্র না নিয়ে যাওয়ায় একজন সিনিয়র সাংবাদিকের সঙ্গে দায়িত্বরত এক কর্মী খারাপ ব্যবহার করে ও ‘দেখে নেওয়ার’ হুমকি দেয়। সঙ্গে সঙ্গে উপস্থিত গণমাধ্যমকর্মীরা ক্ষিপ্ত হয়ে অনুষ্ঠান বর্জনের ঘোষণা দিলে অনন্ত জলিল ছুটে এসে ‘সরি’ বলেন। এরপর সাংবাদিকরা শান্ত হলেও কিছু সাংবাদিক অনুষ্ঠানে অংশ না নিয়ে চলে যান বলে জানা যায়।

অনন্ত জলিল বলেন, ‘ইভেন্ট ম্যানেজমেন্টের লোকদের ওপর রাগ করে আপনারা চলে যাবেন এটা হতে পারে না! ওরা ইভেন্টের দায়িত্বে ছিল, ওরা আমাদের পার্টনার নয়, ওরা সিনেমার মালিকও নয় প্রডিউসারও নয়। আমি সবচেয়ে বেশি সাংবাদিকদের সম্মান করি। এটা সবাই জানেন। আমি কোনো অনুষ্ঠানে গেলে কখনো আগে বসি না, আগে সাংবাদিকদের সঙ্গে দেখা করি। আমি এতটাই শ্রদ্ধা করি সাংবাদিকদের। একটা ইভেন্ট প্রতিষ্ঠানের জন্য তো আমি দায়ী হতে পারি না।’

অনন্ত জলিলের পরবর্তী সিনেমা ‘নেত্রী-দ্য লিডার’। নতুন এ সিনেমার মহরত অনুষ্ঠানে সাংবাদিকরা হেনস্তার শিকার হন। অনুষ্ঠানে অংশ নিতে ভারত, ইরান ও তুরস্কের শিল্পীরা বাংলাদেশে আসেন। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করবেন অনন্ত জলিলের সহধর্মিণী বর্ষা। তার প্রধান দেহরক্ষীর ভূমিকায় অভিনয় করবেন অনন্ত জলিল।

এই সিনেমায় অভিনয় করবেন দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় খল অভিনেতা কবির দুহান সিং, রবি কিষান ও প্রদীপ রাওয়াত। আরো অভিনয় করবেন—ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াৎ প্রমুখ। মুনসুন ফিল্মস আয়োজিত সংবাদ সম্মেলনে সিনেমাটির কলাকুশলীদের পরিচয় করিয়ে দেওয়া হয়। তুরস্কের ১৯৫৮ ফিল্মস ইয়াপিমের সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে মুনসুন ফিল্মস। বিশ্বের বিভিন্ন দেশে এটি মুক্তি পাবে।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়