ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রেমিকের জন্মদিনের পার্টিতে শ্রদ্ধা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫০, ৭ মার্চ ২০২১   আপডেট: ১৬:৫৫, ৭ মার্চ ২০২১
প্রেমিকের জন্মদিনের পার্টিতে শ্রদ্ধা

কথিত প্রেমিক রোহান শ্রেষ্ঠার জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

শনিবার (৬ মার্চ) ছিল রোহানের জন্মদিন। এ উপলক্ষে এদিন সন্ধ্যায় একটি পার্টির আয়োজন করেছিলেন এই তারকা ফটোগ্রাফার। সেই পার্টি ছিলেন শ্রদ্ধা। হিন্দুস্তান টাইমস এই তথ্য জানিয়েছে।

পার্টি শেষে রোহানের সঙ্গে গাড়িতে সেই স্থান ত্যাগ করেন শ্রদ্ধা। সেই সময় ফটো সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়েন। সবুজ রঙের পোশাক পরেছিলেন এই অভিনেত্রী। তার মুখে ছিল কালো মাস্ক।

শ্রদ্ধা ছাড়াও রোহানের এই পার্টিতে উপস্থিত ছিলেন অভিনেতা রণবীর সিং। পাশাপাশি রোহান-শ্রদ্ধার কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুও হাজির হয়েছিলেন।

অনেকদিন থেকেই শ্রদ্ধা ও রোহানের প্রেমের গুঞ্জন বলিপাড়ায় উড়ছে। অভিনেতা বরুণ ধাওয়ানের বিয়ের পর নতুন করে তাদের প্রেম ও বিয়ে নিয়ে আলোচনা শুরু হয়। শোনা যায়, বিয়ের পরিকল্পনা করছেন শ্রদ্ধা ও রোহান শ্রেষ্ঠা।

যদিও এই জুটির বিয়ে প্রসঙ্গে শ্রদ্ধার বাবা অভিনেতা শক্তি কাপুর বলেন, ‘রোহান খুবই ভালো ছেলে। ছোটবেলা থেকেই আমাদের বাড়িতে তার যাতায়াত। শ্রদ্ধা এখনো আমাকে তার বিয়ের পরিকল্পনা জানায়নি। আমার মনে হয়, তারা এখনো ছোটবেলার বন্ধুই আছে। তারা এ বিষয়টিতে বিশেষ গুরুত্ব দিচ্ছে কিনা জানি না।’

অন্যদিকে, রোহানের বাবা রাকেশ শ্রেষ্ঠা বলেন, ‘আমি যতদূর জানি তারা কলেজ জীবন থেকে বন্ধু। এছাড়াও তাদের অনেক বন্ধু আছে। পেশাগত দিক থেকেও তারা দু’জন খুব ভালো করছে। তারা একসঙ্গে যে সিদ্ধান্ত নেবে সেটি খুবই বিচক্ষণ হবে। যদি তারা বিয়ের সিদ্ধান্ত নেয়, আমি হাসিমুখে তাদের জন্য সবকিছু করব।’

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়