ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

উপেক্ষিতই থাকলেন রিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৯, ৯ মার্চ ২০২১  
উপেক্ষিতই থাকলেন রিয়া

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। প্রায় দুই বছর আগে রুমি জাফরি পরিচালিত ‘চেহরে’ সিনেমায় অভিনয়ের ঘোষণা দেন। মঙ্গলবার (৯ মার্চ) প্রকাশিত হয়েছে সিনেমাটির দ্বিতীয় পোস্টার। কিন্তু এই পোস্টারেও উপেক্ষিত তিনি।

নতুন পোস্টারে ইমরান হামশি ও অমিতাভ বচ্চনকে দেখা গেলেও এতে রিয়া নেই। শুধু তাই নয়, অমিতাভ ও হাশমি মাইক্রোব্লগিং সাইট টুইটারে পোস্টার পোস্ট করেছেন। তারা নির্মাতা ও সিনেমার অন্য কুশলীদের ট্যাগ করলেও সেখানেও রিয়ার নাম নেই।

মিস্ট্রি-থ্রিলার ঘরানার ‘চেহরে’ সিনেমায় অমিতাভ বচ্চন, ইমরান হাশমি ছাড়াও অভিনয় করছেন— ক্রিস্টাল ডিসুজা, আনু কাপুর, দ্রিতিমান চ্যাটার্জি প্রমুখ। তবে রিয়া চক্রবর্তী এখনো সিনেমাটির সঙ্গে যুক্ত আছেন কিনা তা জানা যায়নি। এমনকি নির্মাতাদের পক্ষ থেকেও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি।

এর আগে সিনেমাটির প্রথম পোস্টারেও রিয়ার নাম ও ছবি কোনোটিই ছিল না। এ নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়েছে। বলিপাড়ার অনেকেই রিয়ার পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। এমনকি রিয়ার সঙ্গে নতুন একটি সিনেমায় কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন ‘চেহরে’ পরিচালক রুমি জাফরি।

প্রায় দুই বছর আগে ‘চেহরে’ সিনেমায় অভিনয়ের তথ্যটি জানিয়েছিলেন রিয়া। মাইক্রোব্লগিং সাইট টুইটারে ঘোষণা দিয়ে তিনি লিখেছিলেন, ‘চেহারা অনেক দেখেছি কিন্তু আজ দেখলাম নিজের চেহারা। চোখে অনেক প্রশ্ন, কিন্তু মনে চিন্তার পাহাড়া।’

‘চেহরে’ সিনেমাটি আগামী জুলাইয়ে মুক্তির কথা থাকলেও তারিখ পরিবর্তন করেছেন নির্মাতারা। আগামী ৩০ এপ্রিল এটি মুক্তি পাবে। আগামী ১১ মার্চ এর টিজার প্রকাশ করা হবে বলে জানা গেছে।

অভিনেত্রী সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হন রিয়া। সুশান্তের সঙ্গে প্রেমের সম্পর্ক, মাদক মামলাসহ নানা কারণে তাকে নিয়ে খবর প্রকাশিত হয়। বেশ কিছুদিন জেল হেফাজতেও ছিলেন তিনি। বর্তমানে জামিনে মুক্তি এই অভিনেত্রী।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়