ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রেমিকের সঙ্গে নৈশভোজে শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২০, ১০ মার্চ ২০২১   আপডেট: ১৩:৪৩, ১০ মার্চ ২০২১
প্রেমিকের সঙ্গে নৈশভোজে শ্রদ্ধা কাপুর

জনপ্রিয় বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। বেশ কিছুদিন ধরে তারকা ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠার সঙ্গে এই অভিনেত্রীর প্রেম ও বিয়ের গুঞ্জন উড়ছে।

মঙ্গলবার (৯ মার্চ) রাতে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় কথিত প্রেমিকের সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন শ্রদ্ধা। রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন এই অভিনেত্রী।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, ব্যক্তিগত দেহরক্ষী নিয়ে রেস্তোরাঁ থেকে বের হচ্ছেন শ্রদ্ধা। এরপর প্রেমিক রোহান শ্রেষ্ঠার সঙ্গে গাড়িতে চড়ে সেই স্থান ত্যাগ করেন তিনি। এই সময় ধূসর ও সাদা রঙের ব্লেজার পরা ছিলেন ‘আশিকি টু’ অভিনেত্রী। অন্যদিকে, জিন্স প্যান্ট ও ব্ল্যাক টি-শার্ট পরে ছিলেন রোহান।

অতীতে খুব বেশি ক্যামেরার সামনে না আসলেও বেশ কিছুদিন ধরে প্রায়ই একসঙ্গে ফটো সাংবাদিকদের লেন্সবন্দি হচ্ছেন শ্রদ্ধা-রোহান। মালদ্বীপে শ্রদ্ধার জন্মদিনের পার্টিতে ছিলেন রোহান। অন্যদিকে, সম্প্রতি প্রেমিকের জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী।

যদিও এই জুটির প্রেম নিয়ে এখনো ধোঁয়াশা রয়েই গেছে। তাদের বিয়ের গুঞ্জন শোনা গেলেও নিজেদের এখনো ভালো বন্ধু হিসেবেই পরিচয় দেন শ্রদ্ধা ও রোহান। এছাড়া শ্রদ্ধা নিজেও একাধিকবার রোহানের সঙ্গে তার বিয়ের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন।

শ্রদ্ধার বাবা অভিনেতা শক্তি কাপুরও রোহানকে তার মেয়ের বন্ধু বলেই মনে করেন। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘রোহান খুবই ভালো ছেলে। ছোটবেলা থেকেই আমাদের বাড়িতে তার যাতায়াত। শ্রদ্ধা এখনো আমাকে তার বিয়ের পরিকল্পনা জানায়নি। আমার মনে হয়, তারা এখনো ছোটবেলার বন্ধুই আছে। তারা এ বিষয়টিতে বিশেষ গুরুত্ব দিচ্ছে কিনা জানি না।’

শ্রদ্ধার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাঘি-থ্রি’। লাভ রঞ্জনের একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করছেন রণবীর কাপুর।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়