Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

রণবীরের বিরহে আলিয়া!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ১২ মার্চ ২০২১   আপডেট: ১৭:১০, ১২ মার্চ ২০২১
রণবীরের বিরহে আলিয়া!

প্রেমিক রণবীর কাপুরের বিরহে দিন কাটাচ্ছেন অভিনেত্রী আলিয়া ভাট।

সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হন অভিনেতা রণবীর কাপুর। এরপর থেকে আইসোলেশনে তিনি। ঘরেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ সেবন করছেন। এই অভিনেতার মা নিতু কাপুর জানিয়েছেন, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন ছেলে।

আইসোলেশনে থাকায় প্রেমিকের সঙ্গে দেখা হচ্ছে না আলিয়ার। সেই বিরহে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। এতে দেখা যায়, দুটো হাত পরস্পর ধরে আছে। নেটিজেনদের বুঝতে বাকি নেই। হাত দু’টি রণবীর ও আলিয়ার। পাশাপাশি ক্যাপশনে ‘রাজি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী জানিয়েছেন, রণবীরকে তার অনেক মনে পড়ছে।

এদিকে আলিয়ার কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। এমনকি সাময়িক আইসোলেশনে থেকে কাজেও ফিরেছেন তিনি। ইনস্টাগ্রামে এক বিবৃতিতে তিনি লিখেছেন, ‘আমি আপনাদের উদ্বেগ ও ভালোবাসা মাখানো বার্তাগুলো পড়েছি। আমি কোভিড-১৯ টেস্টে নেগেটিভ এসেছি। আইসোলেশনে থেকে ও আমার চিকিৎসকের সঙ্গে আলোচনার পর কাজে ফিরেছি। আপনাদের শুভ কামনার জন্য ধন্যবাদ। নিজের যত্ন নিচ্ছি এবং নিরাপদ থাকার চেষ্টা করছি। আপনারাও তাই করুন।’

বর্তমানে আলিয়ার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত তিনি। এছাড়া মুক্তির অপেক্ষায় ‘ব্রহ্মাস্ত্র’। এই সিনেমায় প্রেমিক রণবীরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়