Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৮ মে ২০২১ ||  বৈশাখ ২৫ ১৪২৮ ||  ২৫ রমজান ১৪৪২

বিয়ে করে উধাও মিম, বিপাকে নির্মাতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৫, ১৮ মার্চ ২০২১   আপডেট: ১৩:৪৭, ১৮ মার্চ ২০২১
বিয়ে করে উধাও মিম, বিপাকে নির্মাতা

মিম মানতাসা

গত ১২ মার্চ বিয়ে করেন লাক্স তারকা মিম মানতাসা। তারপর থেকেই মুঠোফোনে পাওয়া যাচ্ছে না তাকে। এদিকে অভিনেত্রীকে না পেয়ে বিপাকে পড়েছেন পরিচালক। কারণ বৃহস্পতিবার (১৮ মার্চ) থেকে ‘১০০ তে একশো’ নাটকের শুটিং অংশ নেওয়ার কথা ছিল মিমের।  

মিমের ৪ দিনের শিডিউল নিয়েছিলেন নাট্যনির্মাতা আবু হায়াত মাহমুদ। ‘১০০ তে একশো’ নাটকে মিমের সহশিল্পী হিসেবে রয়েছেন—জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, তানিয়া আহমেদসহ বেশ কয়েকজন অভিনয়শিল্পী। এ ধারাবাহিকের শুটিং হবে পুবাইলের একটি শুটিং বাড়িতে। শুটিংয়ের সবকিছু প্রস্তুত থাকলেও মিমের খোঁজ-খবর না পাওয়ায় শুটিং নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। আবু হায়াত মাহমুদ বলেন—শিডিউল নিয়ে কথা বলার জন্য গত পাঁচ দিন ধরে তাকে ফোন করছি। কিন্তু তিনি ফোন ধরেননি।

শিডিউল জটিলতা এড়ানোর জন্য মিমকে না পেয়ে তার আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন এই নাটকের শুটিং টিম। বৃহস্পতিবার (১৮ মার্চ) রাইজিংবিডির পক্ষ থেকে মিমের মুঠোফোনে যোগাযোগ করা হলে ফোন ধরেননি তিনি। এদিকে নির্মাতা আবু হায়াত মাহমুদ বিকল্প হিসেবে মিমের পরিবর্তে অন্য কাউকে কাস্ট করার কথা ভাবছেন।

জানা যায়, গতকাল ১২ মার্চ সন্ধ্যায় রাজধানীর সিক্স সিজন হোটেলে বিয়ে করেন মিম মানতাসা। তার বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ বিভাগের সহকারী অধ্যাপক।

মিম মানতাসা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের ছাত্রী। ২০১৮ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরার মুকুট অর্জন করেন তিনি। এর পরে বিভিন্ন সময় নাটক-টেলিফিল্মে দেখা যায় তাকে। তবে অভিনয়ে খুব একটা নিয়মিত নন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়