ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

রিয়াকে নিয়ে নীরবতা ভাঙলেন প্রযোজক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২২, ১৮ মার্চ ২০২১   আপডেট: ২১:৫৮, ১৮ মার্চ ২০২১
রিয়াকে নিয়ে নীরবতা ভাঙলেন প্রযোজক

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে আলোচনায় তিনি।

রিয়া অভিনীত পরবর্তী সিনেমা ‘চেহরে’। ইতোমধ্যে সিনেমাটির পোস্টার, টিজার ও ট্রেইলার প্রকাশ পেয়েছে। কিন্তু কোনোটিতেই রিয়াকে দেখা যায়নি। এরপর থেকে শুরু হয়েছে জল্পনা। প্রশ্ন উঠেছে— তবে কী সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে।

অবশেষে এ বিষয়ে নীরবতা ভেঙেছেন সিনেমার প্রযোজক আনন্দ পন্ডিত। ভারতীয় একটি সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘রিয়া সিনেমাতে আছে এটি নিয়ে কোনো সন্দেহ নেই। তিনি ছিলেন, আছেন এবং চেহরে সিনেমার গুরুত্বপূর্ণ অংশ হয়ে থাকবেন। আমার সিদ্ধান্ত সহজে নড়চড় হয় না।’

প্রায় দুই বছর আগে ‘চেহরে’ সিনেমায় অভিনয়ের তথ্যটি জানিয়েছিলেন রিয়া। কিছুদিন আগে সিনেমাটির প্রথম পোস্টার প্রকাশ পেলে রিয়াকে দেখা যায়নি। এটি নিয়ে বলিপাড়ায় বেশ আলোচনা-সমালোচনা হয়। এরপর দ্বিতীয় পোস্টারেও ছিলেন না এই অভিনেত্রী। সম্প্রতি প্রকাশিত ট্রেইলারেও তাকে না দেখা যাওয়ায় অনেকেই ধরে নেন— সিনেমা থেকে বাদ পড়েছেন রিয়া।

মিস্ট্রি-থ্রিলার ঘরানার ‘চেহরে’ সিনেমায় অভিনয় করছেন— অমিতাভ বচ্চন, ইমরান হাশমি, ক্রিস্টাল ডিসুজা, আনু কাপুর, দ্রিতিমান চ্যাটার্জি প্রমুখ। এটি পরিচালনা করেছেন রুমি জাফরি। আগামী ৩০ এপ্রিল এই সিনেমা মুক্তি পাবে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়