ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আমিরের পথে অভিনেত্রী ওয়ারিনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫২, ২৪ এপ্রিল ২০২১   আপডেট: ১৬:৫৮, ২৪ এপ্রিল ২০২১
আমিরের পথে অভিনেত্রী ওয়ারিনা

বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ আমির খানের পথে হাঁটলেন ওয়ারিনা হুসাইন। সামাজিক যোগাযোগমাধ্যম ছাড়ার ঘোষণা দিলেন এই অভিনেত্রী।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ওয়ারিনার ১.৯ মিলিয়ন অনুসারী। গত বছরও সাময়িকভাবে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বিরতি নিয়েছিলেন। কিন্তু এবার একবারেই ছাড়ার ঘোষণা দিলেন তিনি।

এক বিবৃতিতে এই অভিনেত্রী লিখেছেন, ‘আমির স্যারের ভাষায়, কপটতা বর্জন করছি। এটি সামাজিক যোগাযোগমাধ্যমে আমার শেষ পোস্ট। তবে টিমের সদস্যরা আমার অ্যাকাউন্ট সচল রাখবেন। সুতরাং আমার কাজের আপডেট আপনারা পাবেন।’

বলিউড সুপারস্টার সালমান খানের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত ‘লাভযাত্রী’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন ওয়ারিনা। এছাড়া ‘দাবাং থ্রি’ সিনেমার ‘মুন্না বদনাম হুয়া’ গানে দেখা গেছে তাকে। পাশাপশি বিভিন্ন বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।

‘দ্য ইনকমপ্লিট ম্যান’ সিনেমার শুটিং শেষ করেছেন ওয়ারিনা। এছাড়া আরো দু’টি তেলেগু সিনেমায় দেখা যাবে তাকে।

এর আগে তার জন্মদিনের পরদিন সামাজিক যোগাযোগমাধ্যম ছাড়ার ঘোষণা দিয়ে মাইক্রোব্লগিং সাইট টুইটারে আমির খান লেখেন, ‘জন্মদিনে ভালোবাসা ও আন্তরিকতার জন্য ধন্যবাদ। আমি পরিতৃপ্ত। আরেকটি খবর, সোশ্যাল মিডিয়ায় এটি আমার শেষ পোস্ট। মনে হচ্ছে আমি এতে খুবই সক্রিয় এবং এটি থেকে বিরত থাকার সিদ্ধান্ত নিয়েছি। আগে যেভাবে করতাম এখন আবার সেভাবে যোগাযোগ করব।’

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ