ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পুরোনো দিনে ফিরে যাবেন আমির?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৯, ১ ফেব্রুয়ারি ২০২১  
পুরোনো দিনে ফিরে যাবেন আমির?

বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’খ্যাত তারকা আমির খান। রুপালি পর্দায় চরিত্র ফুটিয়ে তুলতে সবই করেন তিনি। এবার এই অভিনেতা পুরোনো দিনের মতো জীবনযাপনে ফিরে যাচ্ছেন।

ভক্তদের সঙ্গে যুক্ত থাকতে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ছবি ও বিভিন্ন তথ্য প্রকাশ করতেন আমির। কিন্তু এখন থেকে তিনি এমনটা আর করবেন না। এমনকি মোবাইল ফোনও ব্যবহার বন্ধ করবেন।

কিন্তু হঠাৎ কেন এটি করছেন আমির? জানা গেছে, ব্যক্তিগত জীবন ও কাজের মাঝে যেন সমস্যা তৈরি না হয় এজন্যই এটি করছেন এই অভিনেতা। নিকট বন্ধুদেরকে বিষয়টি জানিয়েও দিয়েছেন। পাশাপাশি কাজের প্রয়োজন অথবা খুব জরুরি হলে মেসেজ দিয়ে রাখার অনুরোধ করেছেন। 

একটি সূত্র বলেন, ‘আমির মনে করছেন তিনি সেলফোনে আসক্ত হয়ে পড়েছেন। এটি তার ব্যক্তি ও পেশাগত জীবনে প্রভাব ফেলছে। এজন্য তিনি ফোন থেকে দূরে থাকবেন এবং পুরোনো দিনের মতো জীবনযাপন করবেন। শুধু তাই নয়, লাল সিং চাড্ডা সিনেমা মুক্তি না পাওয়া পর্যন্ত তার সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্টগুলো তার টিম সামলাবেন।’

আমির খানের পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। টম হ্যাঙ্কসের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এটি। এতে তার বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর। সম্প্রতি সিনেমাটির শুটিং থেকে বিরতি নিয়েছিলেন ‘পিকে’ অভিনেতা। এই সময় জয়পুরে ‘কই জানে না’ সিনেমায় শুটিং করেছেন। এই সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে আমিরকে। খুব শিগগির আবারও ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিং শুরু করবেন এই অভিনেতা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়