ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

রুপালি পর্দা থেকে মঞ্চে মিঠুনের ‘ডিসকো ড‌্যান্সার’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৭, ২০ মে ২০২১   আপডেট: ১৩:৩১, ২০ মে ২০২১
রুপালি পর্দা থেকে মঞ্চে মিঠুনের ‘ডিসকো ড‌্যান্সার’

ভারতীয় বাংলা সিনেমা থেকে বলিউড দাপিয়ে বেড়িয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তার অভিনীত ‘ডিসকো ড‌্যান্সার’ সিনেমাটি তাকে দারুণ খ‌্যাতি এনে দেয়।

প্রায় ৩৮ বছর পর রুপালি পর্দার ব্লকবাস্টার এই সিনেমা নিয়ে নির্মিত হচ্ছে মঞ্চ নাটক। আর এই উদ্যোগ নিয়েছেন বলিউডের প্রখ্যাত সংগীত পরিচালক জুটি সলিম-সুলেমান। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

‘ডিসকো ড‌্যান্সার’ সিনেমার পরিচালক বাবর সুভাষ বলেন—‘সিনেমাটির চিত্রনাট‌্যের স্বত্ত্ব সলিম-সুলেমানকে দিয়েছি। তারা সা রে গা মা এর সঙ্গে কাজটি করছেন।’

এই মিউজিক্যাল ড্রামা দর্শকদের সামনে উপস্থাপন করার জন্য কাজ করছেন সলিম-সুলেমান। মঞ্চে থাকবে বেশকিছু চমক। নাটকের চিত্রনাট্যে পরিবর্তন আনা হয়েছে। সলিম মার্চেন্ট বলেন, ‘লকডাউনের কারণে আপাতত রিহার্সেল বন্ধ রয়েছে। সরকারি অনুমতি পেলে পুনরায় রিহার্সেল শুরু করব।’  

এক গরীব তরুণ রাস্তার ড্যান্সার থেকে ধনী হওয়ার গল্প নিয়ে গড়ে উঠেছে ‘ডিসকো ড‌্যান্সার’ সিনেমার কাহিনি। এটি রচনা করেন রহি মাসুম রেজা ও দীপক বলরাজ। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন মিঠুন। এছাড়াও অভিনয় করেন—কিম যশপাল, রাজেশ খান্না, ওম পুরি, গীতা সিদ্ধার্থ প্রমুখ। সিনেমাটির সংগীত পরিচালনা করেন বাপ্পি লাহিড়ী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়