Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

আজ ‘আমি কথা বলতে চাই’

প্রকাশিত: ১৪:৩১, ২২ মে ২০২১   আপডেট: ১৫:০১, ২২ মে ২০২১
আজ ‘আমি কথা বলতে চাই’

প্রতিযোগিতামূলক টকশো ‘আমি কথা বলতে চাই’ নিয়ে হাজির হচ্ছেন আনজাম মাসুদ। এর মধ্যে দিয়ে টানা দুই বছর পর নতুন অনুষ্ঠান নির্মাণ ও সঞ্চালনায় ফিরলেন তিনি।

আজ (২২ মে) রাত ১০টা ৩০ মিনিটে এটিএন বাংলার ঈদ আয়োজনে এটি প্রচার হবে বলে রাইজিংবিডিকে জানান আনজাম মাসুদ। উপস্থাপনার পাশাপাশি অনুষ্ঠানটি পরিকল্পনা, গ্রন্থনা ও নির্দেশনা দিয়েছেন তিনি।

অনুষ্ঠানে অতিথি হিসেবে অংশ নিয়েছেন ১৪ জন উপস্থাপক। এরমধ্যে রয়েছেন খন্দকার ইসমাইল, ফেরদৌস বাপ্পী, শফিউল আলম বাবু, তানভীর তারেক, সায়েম সালেক, আলিফ চৌধুরী, ইভান সাইর, শান্তা জাহান, শ্রাবণ্য, লাবণ্য, দেবাশীষ, নীল, মৌসুমী মৌ ও ইমতু। পাশাপাশি ৪টি নাটিকায় ৯ জন অভিনয়শিল্পীও অংশগ্রহণ করেছেন।

এ প্রসঙ্গে আনজাম মাসুদ বলেন, ‘দীর্ঘদিন পর পর্দায় ফিরলাম। আগেই ভাবনায় ছিল ভিন্ন আঙ্গিকে কিছু নিয়ে ফিরব। এই অনুষ্ঠানটি সত্যিকার অর্থেই ভিন্নধর্মী। আমার মনে হয় এতজন উপস্থাপক নিয়ে এর আগে কেউ এ ধরনের অনুষ্ঠান করেনি। একই নামে অনুষ্ঠানটি নিয়মিত করার ইচ্ছে আছে। আশা করছি দর্শকরা এটি উপভোগ করবেন।’

‘আজকাল’ ম্যাগাজিন অনুষ্ঠানের মাধ্যমে উপস্থাপক হিসেবে পথচলা শুরু করেন আনজাম মাসুদ। এরপর ‘আনন্দ মেলা’, ‘এক দুই তিন’, ‘আজকাল পরশু'সহ বেশ কিছু অনুষ্ঠান উপস্থাপনা করে হাজারো মানুষের হৃদয় জয় করেছেন। সর্বশেষ তিনি 'পরিবর্তন' নামের একটি ম্যাগাজিন অনুষ্ঠান উপস্থাপনা করেন।

ঢাকা/রাহাত সাইফুল/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়