ঢাকা     রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

টম ক্রুজের ‘মিশন ইম্পসিবল সেভেন’ সিনেমায় প্রভাস?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৬, ২৬ মে ২০২১   আপডেট: ১৮:৪৯, ২৬ মে ২০২১
টম ক্রুজের ‘মিশন ইম্পসিবল সেভেন’ সিনেমায় প্রভাস?

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার মাধ্যমে রাতারাতি খ্যাতি পেয়েছেন তিনি। তার পরিচিতি এখন বিশ্বজুড়ে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি খবর ভাইরাল হয়েছে। এতে জানানো হয়, জনপ্রিয় হলিউড অভিনেতা টম ক্রুজের ‘মিশন ইম্পসিবল সেভেন’ সিনেমায় অভিনয় করবেন প্রভাস। এক সাক্ষাৎকারে নাকি বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমার পরিচালক। ইতালিতে ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং করতে গিয়েছিলেন প্রভাস। সেখানেই পরিচালকের সঙ্গে তার দেখা। পরবর্তী সময়ে সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব দেন তিনি। প্রভাসও রাজি হন।

খবরটির সত্যতা জানতে মাইক্রোব্লগিং সাইট টুইটারে ‘মিশন ইম্পসিবল সেভেন’ সিনেমার পরিচালক ক্রিস্টোফার ম্যাককুয়ারিকে প্রশ্ন করেন এক ভক্ত। তিনি লেখেন, ‘ভারতীয় সংবাদমাধ্যমের একটি খবর ভাইরাল হয়েছে তা হলো, ভারতীয় অভিনেতা প্রভাস মিশন ইম্পসিবল সেভেন সিনেমায় অভিনয় করছেন। আপনি কী এটির সত্যতা নিশ্চত করবেন।’

জবাবে পরিচালক বলেন, ‘যদিও তিনি অনেক মেধাবী, তার সঙ্গে আমাদের দেখা হয়নি। ইন্টারনেটে স্বাগতম।’

‘মিশন ইম্পসিবল সেভেন’ সিনেমাটিতে আরো অভিনয় করছেন রেবেকা ফার্গুসন, ভিং রামেস, সিমন পেগ, হেইলি অ্যাটওয়েল প্রমুখ। আগামী বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এদিকে বর্তমানে প্রভাসের ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। এর মধ্যে ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং প্রায় শেষ করেছেন। ‘আদিপুরুষ’ সিনেমার কাজও শুরু করবেন। এছাড়া নাগ অশ্বিনের একটি সিনেমায় দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন প্রভাস। প্রশান্ত নীলের ‘সালার’ সিনেমায় দেখা যাবে তাকে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়