ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

থানায় পরীমনির ৪ ঘণ্টা

প্রকাশিত: ২০:১০, ২৭ জুন ২০২১   আপডেট: ২০:৩১, ২৭ জুন ২০২১
থানায় পরীমনির ৪ ঘণ্টা

ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে সাভার থানায় মামলা দায়ের করেছেন চিত্রনায়িকা পরীমনি। তার অভিযোগের ভিত্তিতে প্রধান আসামিসহ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। এদিকে মামলার সাক্ষ্য দিতে পরীমনিকে সাভার থানায় ডেকেছিল পুলিশ।

রোববার (২৭ জুন) বেলা ২টা ২০ মিনিটের দিকে পরীমনি সাভার থানায় প্রবেশ করেন। প্রায় ৪ ঘণ্টা অবস্থানের পর থানা থেকে বের হন বলে জানা গেছে।

পরীমনির মামলার তদন্ত কর্মকর্তা সাভার থানার পরিদর্শক (ওসি তদন্ত) মো. কামাল হোসেনের কক্ষে পরীমনি অবস্থান করেন। এরপর সেখান থেকে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ কাফীর কক্ষে যান। সাভার থানা পুলিশ সূত্রে এমনটাই জানা যায়।

সরেজমিনে থানা চত্বরে গিয়ে দেখা যায়, পরীমনি প্রবেশের পর ভেতর থেকে থানার প্রধান ফটক আটকে দেওয়া হয়েছে। জনসাধারণ ও সাংবাদিকদেরও থানায় ঢুকতে দেওয়া হচ্ছে না।

গত বুধবার (২৩ জুন) মামলার আসামি নাসির উদ্দিন আহমেদ ও তুহিন সিদ্দিকী অমিকে পাঁচ দিনের রিমান্ডে সাভার মডেল থানায় নেওয়া হয়েছে।

গত ৮ জুন রাতে ঢাকা বোট ক্লাবে ব্যবসায়ী নাসির উদ্দিন ও অমির বিরুদ্ধে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ তোলেন পরীমনি। ১৩ জুন এই দুইজনসহ অজ্ঞাত আরও চারজনের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা করেন তিনি।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়