Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

হাই ভোল্টেজ অ‌্যাকশন নিয়ে ব‌্যস্ত দীপিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০০, ২৬ জুলাই ২০২১  
হাই ভোল্টেজ অ‌্যাকশন নিয়ে ব‌্যস্ত দীপিকা

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এর আগে হলিউড সিনেমা ‘এক্সএক্সএক্স: দ্য রিটার্ন অব জান্ডার কেজ’ সিনেমায় অ্যাকশন দৃশ্যে দেখা গেছে তাকে। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘পাঠান’। এতে তাকে হাই ভোল্টেজ অ‌্যাকশন দৃশ‌্যে দেখা যাবে। বর্তমানে এসব দৃশ‌্যের শুটিং নিয়ে ব‌্যস্ত সময় পার করছেন দীপিকা।

এ বিষয়ে টাইমস অব ইন্ডিয়াকে একটি সূত্র বলেন—‘‘পাঠান’ সিনেমার হাই ভোল্টেজ অ‌্যাকশন দৃশ‌্যের শুটিং করছেন দীপিকা পাড়ুকোন। মুম্বাইয়ে এসব দৃশ‌্যের শুটিং হচ্ছে। অ‌্যাকশন দৃশ‌্যে অভিনয়ের জন‌্য অনেক প্রস্তুতি নিয়েছেন এই অভিনেত্রী। এর আগে কখনো এতটা হাই ভোল্টেজ অ‌্যাকশন দৃশ‌্যে দেখা যায়নি তাকে।’’

‘পাঠান’ সিনেমায় র এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন শাহরুখ খান ও দীপিকা। তাদের চিফ হিসেবে রয়েছেন ডিম্পল কাপাডিয়া। এ সিনেমায় শাহরুখের বেশ কিছু অ্যাকশন দৃশ্য রয়েছে। দুবাইয়ের বিখ্যাত বুর্জ খলিফাতেও তাকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। গত ফেব্রুয়ারিতে সেখানে শুটিং করেছেন এই বলিউড কিং। দীর্ঘ দিন পর এ সিনেমার মাধ‌্যমে পর্দায় হাজির হবেন শাহরুখ।

‘পাঠান’ সিনেমা পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। এটি প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। দীপিকা-শাহরুখ ছাড়াও এতে অভিনয় করছেন জন আব্রাহাম। তাকেও বেশ কিছু অ‌্যাকশন দৃশ‌্যে দেখা যাবে।

দীপিকার ঝুলিতে বর্তমানে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। হৃতিকের সঙ্গে ‘ফাইটার’ সিনেমার শুটিং শেষ করেছেন দীপিকা। সকুন বাত্রার একটি সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। এতে তার সঙ্গে আরো আছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে। এছাড়া নাগ অশ্বিনের সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বাঁধবেন এই অভিনেত্রী। মুক্তির অপেক্ষায় তার ‘৮৩’ সিনেমাটি।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়