Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৪ ১৪২৮ ||  ০৯ সফর ১৪৪৩

সোনুর সঙ্গে জম্পেশ আড্ডায় সৃজিত-মিথিলা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৩, ১ আগস্ট ২০২১   আপডেট: ০০:১৮, ২ আগস্ট ২০২১
সোনুর সঙ্গে জম্পেশ আড্ডায় সৃজিত-মিথিলা

ফেসবুকে ছবিটি পোস্ট করেছেন সৃজিত মুখার্জি

বর্তমানে কলকাতায় শ্বশুরবাড়িতে অবস্থান করছেন মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। সেখানে সদ‌্য শেষ করেছেন ‘মায়া’ চলচ্চিত্রের শুটিং। অন‌্যদিকে তার বর সৃজিত মুখার্জি চলচ্চিত্রের কাজ নিয়ে ব‌্যস্ত। এর মাঝে শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী সোনু নিগমের সঙ্গে আড্ডায় মেতেছিলেন এই তারকা দম্পতি।

রোববার (১ আগস্ট) সৃজিত তার ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়—পাশাপাশি দাঁড়িয়ে আছেন সোনু নিগম ও তার স্ত্রী মধুরিমা নিগম। সোনু নিগমের সামনে দাঁড়ানো মিথিলা। তার পাশে রয়েছেন সৃজিত। সবার মুখে খেলে যাচ্ছে স্মিত হাসি। ক‌্যাপশনে সৃজিত লিখেছেন—‘প্রিয় সোনু নিগমের সঙ্গে স্মরণীয় সংগীত, দারুণ আড্ডা, সুস্বাদু নৈশভোজ।’

তবে কবে বা কে কার বাড়িতে অতিথি হয়েছিলেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি সৃজিত। গত ৩০ জুলাই, সোনু নিগমের জন্মদিন ছিল। অনেকে ধারণা, এ উপলক্ষে বিশেষ আয়োজন করা হয়েছিল।

সৃজিতের সঙ্গে সোনু নিগমের সখ্যতা নতুন নয়, একাধিকবার জুটি বেঁধেছেন এই গায়ক-পরিচালক। ২০১৩ সালে সৃজিতের ‘মিশর রহস্য’ সিনেমায় একটি গানে কণ্ঠ দিয়েছিলেন সোনু। ২০১৯ সালে ‘গুমনামি’ সিনেমায় সোনুর কণ্ঠে শোনা যায় ‘সুভাষজি’ শিরোনামের গানটি। স্বাভাবিক কারণে নেটিজেনরাও মন্তব্য করে জানতে চেয়েছেন—তারা আবারো একসঙ্গে কাজ করতে যাচ্ছেন কিনা? যদিও এ প্রশ্নের উত্তর এখনো মিলেনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়