ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্ত্রীর অভিযোগ নিয়ে হানি সিংয়ের বক্তব্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৩, ৭ আগস্ট ২০২১   আপডেট: ১১:৩৬, ৭ আগস্ট ২০২১
স্ত্রীর অভিযোগ নিয়ে হানি সিংয়ের বক্তব্য

স্ত্রীর নির্যাতনের অভিযোগ নিয়ে মুখ খুলেছেন হানি নিং। শুক্রবার (৬ আগস্ট) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি বিবৃতি দিয়েছেন জনপ্রিয় ভারতীয় এই র‌্যাপার।

তিনি লিখেছেন, ‘আমার ও পরিবারের বিরুদ্ধে ২০ বছরের সঙ্গী/স্ত্রী শালিনী তালওয়ারের মিথ্যা ও উদ্দেশ্যপ্রণিত অভিযোগে খুবই ব্যথিত হয়েছি। এই অভিযোগগুলোর বেশিরভাগই জঘন্য। অতীতে আমাকে ও গানের কথা নিয়ে সমালোচনা, শারীরিক অবস্থা, মিথ্যা সংবাদ সত্ত্বেও কখনো জনসম্মুখে কোনো বিবৃতি দিইনি। কিন্তু এবার চুপ থাকার কোনো মানেই দেখছি না কারণ অভিযোগ আমার বৃদ্ধ মা-বাবা ও ছোট বোনের বিরুদ্ধে, যারা কঠিন সময়ে আমার পাশে থেকেছেন। এই অভিযোগগুলো ঘৃণ্য ও মানহানিকর।’

হানি সিং আরো বলেন, ‘দীর্ঘ ১৫ বছর এই ইন্ডাস্ট্রিতে আছি এবং অনেক শিল্পীর সঙ্গে কাজ করেছি। স্ত্রীর সঙ্গে আমার সম্পর্ক নিয়ে তারা সবাই জানেন। কারণ আমার শুটিং, অনুষ্ঠান, মিটিং সব জায়গাতেই ক্রু মেস্বার হিসেবে সে থাকত। আমার বিরুদ্ধে সকল অভিযোগ অস্কীকার করছি। তবে এ নিয়ে কোনো কথা বলব না কারণ বিষয় এখন বিচারাধীন রয়েছে। বিচার ব্যবস্থার ওপর আমার সম্পূর্ণ আস্থা রয়েছে। আশা করছি খুব শিগগির সত্য প্রকাশ পাবে।’ পাশাপাশি আদালতের রায়ের আগে তার ও পরিবার সম্পর্কে কোনো খারাপ ধারণা না করতে ভক্তদের অনুরোধ জানান তিনি। এছাড়া অতীতে তাকে অনুপ্রেরণা দেওয়ার জন্য ভক্তদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন হানি সিং।

আরো পড়ুন: হানি সিংয়ের বিরুদ্ধে স্ত্রীর যত অভিযোগ

এই গায়কের বিরুদ্ধে যৌন হেনস্থা, মানসিক নির্যাতন ও আর্থিকভাবে নিগ্রহের অভিযোগ তুলেছেন তার স্ত্রী শালিনী তালওয়ার। মামলাও করেছেন তিনি। গত ৩ আগস্ট চিফ মেট্রোপলিটন মেজিস্ট্রেট তানিয়া সিংয়ের উপস্থিতিতে মামলা দায়ের করা হয়। দিল্লির তিস হাজারি আদালত থেকে হানি সিংয়ের কাছে নোটিশ পাঠানো হয়েছে। এই গায়কের কাছে ১০ কোটি রুপি ক্ষতিপূরণ দাবি করেছেন শালিনী। আগামী ২৮ আগস্টের মধ্যে হানি সিংকে এই বিষয়ে উত্তর দিতে হবে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়