ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শতপর্বে শামীম জামানের ‘প্রিয়জন’

প্রকাশিত: ১৪:৩৭, ২২ আগস্ট ২০২১  
শতপর্বে শামীম জামানের ‘প্রিয়জন’

জনপ্রিয় অভিনেতা শামীম জামান। একাধারে নাট্য প্রযোজক ও নির্মাতাও। অর্ধশত শিল্পী নিয়ে তিনি নির্মাণ করেছেন তারকাবহুল ধারাবাহিক নাটক ‘প্রিয়জন’। সপ্তাহে রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে নাটকটি। রোববার (২২ আগস্ট) নাটকটির শততম পর্ব প্রচার হবে।

নাটকটি রচনা করেছেন মামুন-অর-রশিদ। এতে অভিনয় করেছেন—মোশাররফ করিম, শামীম জামান, আ.খ.ম হাসান, সালহা খানম নাদিয়া, জয়রাজ, জামিল হোসেন, তারিক স্বপন, হিমি, রোবেনা রেজা জুঁই, চিত্রলেখা গুহ, শিল্পী সরকার অপু, সাবেরী আলম, মাসুম বাশার, তারিক আনাম খান, মাহমুদুল ইসলাম মিঠু, সুজাত শিমুল, নরেশ ভুইয়া, রকি খান, ফারজানা রিক্তা, শেলি আহসান, হান্নান শেলি, ওবিদ রায়হান, ফারজানা ছবি, দিলু মজুমদার, হিমে হাফিজ, সামিনা বাশার, সঞ্চিতা দত্ত প্রমুখ।

এ প্রসঙ্গে শামীম জামান বলেন, ‘‘একই বাড়িতে, পাড়ায়, মহল্লায় একসঙ্গে পাশাপাশি বসবাস করা মানুষদের আনন্দ-বেদনার গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘প্রিয়জন’। বর্তমান সময়ের গল্প নির্ভর নাটক খুব কমই নির্মাণ হচ্ছে। নানা প্রতিকূলতার মাঝেও চেষ্টা করেছি দর্শকদের চাহিদা অনুযায়ী গল্প নির্ভর একটি ধারাবাহিক উপহার দেওয়ার।’’

এরই মধ্যে ১২৫ পর্বের শুটিং শেষ হয়েছে। ৫০০ পর্ব পর্যন্ত নির্মাণের পরিকল্পনা করছেন নির্মাতা।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়