ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

তাদের ‘ওলট পালট প্রেম’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩০, ২৪ আগস্ট ২০২১  
তাদের ‘ওলট পালট প্রেম’

শাওন ও তিথী পরস্পরকে ভালোবাসেন। কিন্তু বাবা ও মায়ের ভয়ে তারা গোপনে মোবাইলে যোগাযোগ রাখেন। তারপরও বিষয়টি টের পেয়ে যান শাওনের বাবা ও তিথীর মা। তারা এই সম্পর্কের বিষয়টি বের করার চেষ্টা করেন। এজন‌্য শাওন-তিথীর প্রেমে ওলট পালট শুরু হয়। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘ওলট পালট’।

এ নাটকে শাওন চরিত্রে অভিনয় করেছেন শাহিদুজ্জামান রাসেল, তিথী চরিত্র রূপায়ন করেছেন স্বর্ণলতা। আর শাওনের বাবার চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান ও তিথীর মায়ের চরিত্রে দেখা যাবে মনিরা মিঠুকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন বাবু সিদ্দিকী।

এ নাটকের শাওন চরিত্র রূপায়নকারী রাসেল বলেন, ‘নাটকে চমৎকার হাস্যজ্জল একটি গল্পের মাধ্যমে প্রেমকে ফুটিয়ে তোলা হয়েছে। এতে সুখ-দুঃখ, আনন্দ-বেদনা ও সমস্যার সমাধানগুলো ক্যামেরাবন্দি জীবনের প্রতিচ্ছবি হিসেবে উপস্থাপন করা হয়েছে। আশা করছি, আমাদের জুটির প্রথম নাটকটি দর্শক পছন্দ করবে।’

সম্প্রতি নগরীর বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ‌্যধারণের কাজ শেষ হয়েছে। বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড প্রযোজিত ‘ওলট পালট প্রেম’ খুব শিগগির একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়