ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাজামৌলির ওপর নাখোশ প্রভাস!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ১ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১২:৪০, ১ সেপ্টেম্বর ২০২১
রাজামৌলির ওপর নাখোশ প্রভাস!

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস ও নির্মাতা এস এস রাজামৌলি। ব্যক্তিগত জীবনে তাদের বেশ ভালো বন্ধুত্ব। কিন্তু শোনা যাচ্ছে, এখন রাজামৌলির ওপর নাখোশ প্রভাস।

এই নির্মাতার ‘ছত্রপতি’ ও ‘বাহুবলি’ সিনেমায় অভিনয় করেছেন প্রভাস। কিন্তু হঠাৎ কি হলো তাদের মধ্যে- এ নিয়ে চলছে কানাঘুষা।

প্রভাসের পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’ ও রাজামৌলির ‘ট্রিপল আর’। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, একই সময়ে মুক্তি পাচ্ছে এই দুই সিনেমা। এটি নিয়েই মনোমালিন্যের শুরু।

আগামী ১৪ জানুয়ারি মুক্তি পাবে প্রভাসের ‘রাধে শ্যাম’। অনেকদিন আগেই এই ঘোষণা দিয়েছিলেন সিনেমার নির্মাতারা। কিন্তু আগামী ৭ জানুয়ারি ‘ট্রিপল আর’ মুক্তির পরিকল্পনা করছেন রাজামৌলি। বিষয়টি মোটেও মেনে নিতে পারছেন না প্রভাস। রাজামৌলির এই সিদ্ধান্তে ভীষণ অসন্তুষ্ট তিনি।

‘রাধে শ্যাম’ পরিচালনা করছেন রাধা কৃষ্ণ কুমার। এতে প্রভাসের সঙ্গে জুটি বাঁধছেন পূজা হেগড়ে। অপরদিকে ‘ট্রিপল আর’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়াও আছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট, অভিনেতা অজয় দেবগন। পাশাপাশি রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন তারকাকেও এই সিনেমায় দেখা যাবে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়