ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

টিভি নাটকের জন‌্য কেন পারিশ্রমিক কমালেন মিঠুন?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪০, ২ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৫:০৪, ২ সেপ্টেম্বর ২০২১
টিভি নাটকের জন‌্য কেন পারিশ্রমিক কমালেন মিঠুন?

জনপ্রিয়তার মাপকাঠিতে এখনো ভাটা পড়েনি অভিনেতা মিঠুন চক্রবর্তীর। এর আগে বিভিন্ন টিভি রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে দেখা গেছে তাকে। কিন্তু কোনো টিভি নাটকে অভিনয় করেননি।

প্রথমবার টিভি ধারাবাহিকে অভিনয় করছেন মিঠুন। স্টার প্লাসের ‘চিকু কী মাম্মি দূর কী’ নামের নতুন ধারাবাহিকে দেখা যাবে তাকে। এজন‌্য নিজের পারিশ্রমিকও কমিয়ে দিয়েছেন এই অভিনেতা।

প্রোমোর শুটিংয়ের বিহাইন্ড দ্য সিন প্রকাশ‌্যে এসেছে। তাতে দেখা যায়, কখনো শটের আগে পরিচালকের নির্দেশ মন দিয়ে শুনছেন মিঠুন। কখনো বা দেওয়ালে সাজানো তার ছবি এক মনে দেখছেন। এতে নিজের ভূমিকায়ই হাজির হয়েছেন তিনি।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, এই প্রজেক্টটি শুধু কাজ হিসেবে দেখছেন না মিঠুন। বরং এই গল্পের সঙ্গে কোথাও নিজের জীবনযুদ্ধের মিল খুঁজে পেয়েছেন বর্ষীয়ান এই বলিউড অভিনেতা। এই আত্মিক টানের সুবাদে এক ধাক্কায় কমিয়ে দিয়েছেন নিজের পারিশ্রমিকও। মিঠুনের এই সিদ্ধান্তে পরিচালক থেকে শুরু করে চ্যানেল কর্তৃপক্ষ সবাই আপ্লুত।

এই ধারাবাহিকের মূল চরিত্রে রয়েছে এক কিশোরী। তার নাম চিকু। যে নেচে খ্যাতি অর্জন করতে চায়। নাচই তার ধ্যান-জ্ঞান। ঠিক যেমন বলিউডে প্রবেশ করার আগে মিঠুনের এমন লক্ষ্য ছিল। চিকুর মা থাকা সত্বেও তারা একসঙ্গে থাকেন না। ধারাবাহিকটির গল্প ও চিত্রনাট্য পড়ে মিঠুনের এতই ভালো লেগে যায় যে, মুহূর্তের মধ্যে কাজটি করার জন‌্য রাজি হয়ে যান বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়