ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

সিদ্ধার্থের মৃত্যুতে ভেঙে পড়েছেন বিশেষ বন্ধু শেহনাজ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৪, ২ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৬:৩৩, ২ সেপ্টেম্বর ২০২১
সিদ্ধার্থের মৃত্যুতে ভেঙে পড়েছেন বিশেষ বন্ধু শেহনাজ

ভারতীয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। হিন্দি সিনেমা ও টিভি ধারাবাহিকে অভিনয় করেছেন। ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের ১৩তম আসরে বিজয়ী তিনি।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) না ফেরার দেশে চলে গেছেন ৪০ বছর বয়সী সিদ্ধার্থ। তার মৃত্যুতে শোক প্রকাশ করছেন সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা। এই অভিনেতার মৃত্যুতে ভেঙে পড়েছেন সিদ্ধার্থের ‘বিশেষ বন্ধু’ অভিনেত্রী শেহনাজ গিল।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যুর খবর শুনেই শুটিং বন্ধ করেছেন শেহনাজ। কান্নায় ভেঙে পড়েন তিনি। এই অভিনেত্রীর বাবা সন্তোখ সিং সুখ বলেন, ‘শেহনাজ একেবারেই কথা বলার মতো অবস্থাতে নেই। এখনো বিশ্বাসই করতে পারছে না।’

শেহনাজের বাবা জানান, শেহনাজের সঙ্গে তার কথা হয়েছে। একেবারেই ভালো নেই তিনি। ইতোমধ্যে এই অভিনেত্রীর ভাই শেহবাজ মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা হয়েছেন। বোনের দেখাশোনার জন্যই আসছেন তিনি। খুব শিগগির তার বাবাও মুম্বাই যাবেন বলে জানা গেছে।

‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের ১৩ তম আসরে সিদ্ধার্থের সঙ্গে শেহনাজও প্রতিযোগী হিসেবে ছিলেন। দর্শকের মাঝে তাদের রসায়ন বেশ সাড়া ফেলেছিল। অনেকেই ধারণা করেছিলেন প্রেমের সম্পর্কে রয়েছেন তারা। যদিও বিষয়টি অস্বীকার করেছেন এই জুটি।

‘বালিকা বধূ’, ‘দিল সে দিল তাক’সহ বেশ কয়েকটি টিভি ধারবাহিকে দেখা গেছে সিদ্ধার্থ শুক্লাকে। ‘বিগ বস’ ছাড়াও ‘ঝলক দিখলা যা সিক্স’, ‘ফিয়ার ফ্যাক্টর’, ‘খতড়ো কে খিলাড়ি’র মতো রিয়েলিটি শোয়ে অংশ নিয়েছিলেন তিনি। ২০১৪ সালে বলিউডে অভিষেক ঘটে সিদ্ধার্থের। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ সিনেমায় একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি।

বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত হন সিদ্ধার্থ। এরপর দ্রুত মুম্বাইয়ের কুপার হাসপাতালে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। বাড়ি থেকে হাসপাতাল নেওয়ার পথেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়