Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮ ||  ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

‘তোমার চরিত্রের দাগ কোনো ডিটারজেন্টে যাবে না’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩২, ২৪ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৪:১৫, ২৪ সেপ্টেম্বর ২০২১

প্রেম-বিয়ে-বিচ্ছেদ—এই তিন নিয়ে চলতি বছরের শুরুতে আলোচনায় উঠে আসেন অভিনেত্রী নুসরাত জাহান। এরপর অন্তঃসত্ত্বা নুসরাত হয়ে উঠেন ‘টক অব দ‌্য কানট্রি’। কড়া সমালোচনা, কটাক্ষের খড়ক মাথায় নিয়ে গত ২৬ আগস্ট পুত্রসন্তানের জন্ম দেন এই তৃণমূল সাংসদ। সবকিছু এক পাশে রেখে আবারো কাজে সরব হয়েছেন এই নায়িকা।

সম্প্রতি একটি ডিটারজেনের বিজ্ঞাপনে মডেল হয়েছেন নুসরাত। বিজ্ঞাপনটির ভিডিও নুসরাত তার ফেসবুকে পোস্ট করেছেন। গর্ভাবস্থায় এই বিজ্ঞাপনের শুট করেছিলেন তিনি। তার সঙ্গে ছিলেন ধারাবাহিকের অভিনেতা রাজা গোস্বামী। বিজ্ঞাপনটির ভিডিও দেখেই নুসরাতকে কটাক্ষ করতে শুরু করেছেন নেটিজেনরা।

নুসরাতের কমেন্ট বক্স ভরে আছে অসংখ‌্য মন্তব‌্যে। অরুপ লিখেছেন, ‘চরিত্রের দাগ যাবে কি দিয়ে ধুলে?’ আরেকজন লিখেছেন, ‘নিজের হাতে কখনো কাপড় ধুয়েছো?’ অনেকে আবার নুসরাতের ঠোঁট নিয়ে কুমন্তব্য করেছেন। ফাইজা লিখেছেন, ‘মনের দাগ কি দিয়ে দূর করেন?’ দেব ভট্টাচার্য লিখেছেন—‘তোমার চরিত্রের দাগ কোনো ডিটারজেন্টে যাবে না।’

যে যাই বলুক না কেন এসব কর্ণপাত করেন না নুসরাত জাহান। বরাবরের মতো এসব কটাক্ষের বিষয়ে মুখ খুলেননি এই অভিনেত্রী।

অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নুসরাতের প্রেম টলিউডের ওপেন সিক্রেট। অন্তঃসত্ত্বা নুসরাতকে আগলে রেখেছেন যশ। হাসপাতালে ভর্তি করানো থেকে শুরু করে এখনো নুসরাতের পাশে রয়েছেন তিনি। নেটিজেনরা বারবার দাবি করেছেন—নুসরাতের সন্তানের বাবা অন‌্য কেউ নন, বরং যশ দাশগুপ্ত। কিন্তু গুণাক্ষরেও বিষয়টি স্বীকার করেননি নুসরাত-যশ। তবে কিছু দিন আগে কলকাতা পৌরসভার ওয়েবসাইটে জন্ম সনদে দেখা যায়—নুসরাত পুত্র ঈশানের বাবা যশ দাশগুপ্ত।

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন আলাদা থাকার পর কয়েক মাস আগে নুসরাত জানান, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছেন, তাদের রেজিস্ট্রি বিয়ে হয়নি। তবে যশ-নুসরাত বিয়ে করেছেন কিনা তা জানা যায়নি!

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়