ঢাকা     শনিবার   ২১ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪২৯ ||  ১৯ শাওয়াল ১৪৪৩

অন্তর্জালে অপু, বিশ্বাস হচ্ছে না ভক্তদের

প্রকাশিত: ১৭:২৭, ১০ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:৩০, ১০ অক্টোবর ২০২১
অন্তর্জালে অপু, বিশ্বাস হচ্ছে না ভক্তদের

‘ঢালিউড কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। গতকাল থেকে অন্তর্জালে তার কয়েকটি ছবি ভেসে বেড়াচ্ছে। ছবিগুলোতে তাকে বেশ আবেদনময়ী রূপে দেখা যায়। এমন রুপে আগে কখনো দেখা যায়নি তাকে। নেটিজেনরা বিশ্বাসই করতে পারছেন না, এটি তাদের সেই অপু বিশ্বাস! অনেকেই তার রূপের রহস্য খুঁজছেন।

গতকাল (৯ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনটি ছবি আপলোড করেন অপু বিশ্বাস। খোলা পিঠে নিজেকে উপস্থাপন করেছেন তিনি। খোপা করা চুল, মসৃণ সাজ, উন্মুক্ত পিঠ ও কাঁধ, সেই সঙ্গে মিষ্টি হাসি; একেবারে ভিন্ন অবতারে দেখা দিয়েছেন নায়িকা।

ছবিগুলো পোস্ট করার পরপরই সেসব ছবি নিয়ে মেতেছেন নেটিজেনরা। মন্তব্য বক্সে নিজেদের মনের কথা তুলে ধরেছেন তারা। কেউ তার সৌন্দর্যের প্রশংসা করেছেন, কেউ রূপের রহস্য জানতে চেয়েছেন আবার কেউবা তার এমন রূপ দেখে বিশ্বাসই করতে পারছে না। রাশেদ শিকদার লিখেছেন, ‘এইটা যে অপু বিশ্বাস, আমি করি না বিশ্বাস। দিদি, এ রূপের রহস্য কী?’ সানজানা ফারিহা লিখেছেন, ‘এই বয়সে এত সুন্দরী! আপনিও সার্জারি করেছেন নাকি?’ সাইমুম সাজিদ লিখেছেন, ‘বিশ্বাস করতে কষ্ট হচ্ছে।’

নায়িকার এমন ছবি দেখে ভীষণ খুশি তার ভক্তরা। তবে নিন্দুকেরা আবার অপুর পোশাক নিয়ে সমালোচনা করেছেন।

অপু বিশ্বাসের হাতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। সম্প্র্রতি ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার শুটিং করেন অপু। এছাড়াও ‘ছায়া বৃক্ষ’, ও ‘ঈষা খাঁ’ নামের সিনেমার কাজ করছেন তিনি। অপু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘প্রিয় কমলা’। তা ছাড়া ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’, ‘শর্টকাট’ নামের দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়