ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রথ দেখছেন কলাও বেচছেন যশ-নুসরাত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৭, ২৪ অক্টোবর ২০২১   আপডেট: ১৬:৪৭, ২৪ অক্টোবর ২০২১
রথ দেখছেন কলাও বেচছেন যশ-নুসরাত

বিয়ের কথা স্বীকার না করলেও একসঙ্গে বসবাস করছেন যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান। তাদের ঘর আলো করে এসেছে ঈশান নামে এক পুত্রসন্তান। এবার পুত্র ও নুসরাতকে নিয়ে কাশ্মীরে গেলেন যশ। কলকাতা ছাড়ার আগে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সেই খবরই জানিয়েছেন তারা।

এদিকে কাশ্মীরে পৌঁছে আলাদা আলাদাভাবে ছবি পোস্ট করেছেন নুসরাত-যশ। এই তারকা যুগল ক্যাপশনে লিখেছেন—‘গেম অব থ্রোনস’-এর সেই জনপ্রিয় সংলাপ ‘উইন্টার ইজ কামিং’। ছবি দেখে বোঝা যাচ্ছে, কাশ্মীরের ঠান্ডা হাওয়ায় তাদের প্রেম জমেছে বেশ! ইনস্টাগ্রামে তাদের ছবি দেখে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন—তবে কী মধুচন্দ্রিমায় গিয়েছেন তারা?

এ বিষয়ে হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, যশ দাশগুপ্তর পরবর্তী সিনেমার শুটিং হবে কাশ্মীরে। এ উপলক্ষ যশের কাশ্মীর ভ্রমণ। তবে সিনেমাটিতে নুসরাত অভিনয় করছেন না। বরং পুত্রসমেত যশের সঙ্গে অবসর কাটাবেন এই অভিনেত্রী। বলা যায়, ব‌্যাপারটি রথ দেখা কলা বেচার মতো হয়েছে!

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন আলাদা থাকার পর কয়েক মাস আগে নুসরাত জানান, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছেন, তাদের রেজিস্ট্রি বিয়ে হয়নি। তবে যশ-নুসরাত বিয়ে করেছেন কিনা তা জানা যায়নি!

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়