ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বর-প্রেমিক দুইজনকেই চান সারা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৬, ২৪ নভেম্বর ২০২১   আপডেট: ১৯:০৯, ২৪ নভেম্বর ২০২১
বর-প্রেমিক দুইজনকেই চান সারা (ভিডিও)

এই সময়ের জনপ্রিয় বলিউড অভিনেত্রী সারা আলী খান। অল্প সময়ে দর্শকের মনে জায়গা তৈরি করেছেন তিনি।

সারার পরবর্তী সিনেমা ‘আতরাঙ্গি রে’। এতে তার সঙ্গে আরো আছেন বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার ও তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা ধানুশ। বুধবার (২৪ নভেম্বর) মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার। দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছে এটি।

ট্রেইলারে দেখা যায়, সারার নাম রিঙ্কু সূর্যবংশী। পরিবারের চাপে পড়ে বিষ্ণুকে (ধানুশ) বিয়ে করে। কিন্তু বিয়েতে তাদের দু’জনেরই মত নেই। কারণ রিঙ্কু ভালোবাসে সাজাদকে। এমনকি  প্রেমিকের জন্য সে ২১ বার বাড়ি ছেড়ে পালিয়েছে। কিন্তু প্রতিবারই পরিবারের হাতে ধরা পড়েছে।

এদিকে বিয়ের পর বিষ্ণু ও রিঙ্কু ঠিক করে দিল্লিতে পৌঁছে নিজেদের পছন্দ মতো করে জীবন বেছে নেবে। কিন্তু কাহিনি মোড় নেয় ভিন্ন দিকে। কারণ রিঙ্কু পুরোনো প্রেমিককে ভুলতেও পারছে না, আবার বরকে ডিভোর্সও দিতে পারছে না। রিঙ্কুর সংলাপ, ‘একটা মেয়ে যদি দু’জনকেই পায় তাহলে কার কী ক্ষতি হবে?’

‘আতরাঙ্গি রে’ সিনেমার ট্রেইলারে অক্ষয়ের এন্ট্রি, ভুল ইংরেজি সংলাপ বলা, ম্যাজিক শোয়ের পাশাপাশি সারা-ধানুশের রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে। তাদের বয়সের ব্যবধান নিয়ে এর আগে বিতর্ক হলেও সিনেমা দেখা পর্যন্ত দর্শকদের ধৈর্য ধরতে বলেছেন পরিচালন আনন্দ এল রাই।

আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে ‘আতরাঙ্গি রে’। ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে সিনেমাটি উপভোগ করতে পারবেন দর্শক।

‘আতরাঙ্গি রে’ সিনেমার ট্রেইলার দেখতে ক্লিক করুন

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়