ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পুলিশে দ্বারস্থ ‘কাঁচা বাদাম’র গায়ক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৩, ৪ ডিসেম্বর ২০২১   আপডেট: ১২:৫২, ৪ ডিসেম্বর ২০২১
পুলিশে দ্বারস্থ ‘কাঁচা বাদাম’র গায়ক

‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম...’। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল এই গানের গায়ক ভুবন বাদ্যকর। পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করেন আর ভুবন বাদ্যকরের গানটি শোনেননি এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। ফেইসবুক, ইউটিউব, টিকটক খুললেই বেজে উঠছে তার গান। তার গান দিয়ে লাখ লাখ টাকা আয় করছেন অনেকে। কিন্তু তার ভাগ্যে কিছুই জুটছে না। এই অভিযোগ নিয়েই থানায় হাজির ভুবন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ভুবনের অভিযোগ ‘কাঁচা বাদাম’ গানটি তার লেখা ও সুর করা। কিন্তু এই গানে অনেকে লাভবান হলেও তার লাভের অঙ্ক শূন্য। তিনি চাইছেন পুলিশ বিষয়টি তদন্ত করে তার প্রাপ্যটা পেতে সাহায্য করুক।

আরো পড়ুন: ‘বাদাম বাদাম কাঁচা বাদাম’ ভাইরাল গানের পেছনের গল্প

সংবাদমাধ্যমে ভুবন বাদ্যকর জানান, প্রতিদিন অসংখ্য মানুষ তার বাড়িতে ভিড় করছেন। অভিযোগ জানাতে থানায় গেলে সেখানেও অনেকে সেলফি তোলার জন্য তাকে ঘিরে ধরেন।

স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে রাতারাতি খ্যাতি পাওয়া ভুবন বাদ্যকরের সংসার। প্রতিদিন ২০০-২৫০ রুপির বাদাম বিক্রি করেন। বাদাম না কিনলেও তার গানের সুর শুনে অনেকে ছুটে আসেন। টাকার পাশাপাশি পুরোনো সিটি গোল্ডের চেইন, চুড়ি, হাতের বালা, পুরোনো নষ্ট মোবাইল, হাঁসের পালক, মাথার চুল ইত্যাদির বিনিময়েও বাদাম দিয়ে থাকেন ভুবন। মাত্র ১৫ হাজার রুপিতে পুরোনা একটি মোটরবাইক কিনেছেন, সেটিতে চড়েই গ্রামে গ্রামে বাদাম বিক্রি করেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়