ঢাকা     বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৯ ||  ০৫ জমাদিউল আউয়াল ১৪১৪

রজনীকান্তের সঙ্গে সিনেমায় রাজামৌলির শর্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ১১ ডিসেম্বর ২০২১   আপডেট: ১২:০৮, ১১ ডিসেম্বর ২০২১
রজনীকান্তের সঙ্গে সিনেমায় রাজামৌলির শর্ত

‘মাগাধীরা’, ‘এগা’ ও ‘বাহুবলি'র মতো জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এস এস রাজামৌলি। তার পরবর্তী সিনেমা ‘ট্রিপল আর’। মুক্তির অপেক্ষায় এই সিনেমা।

সম্প্রতি সিনেমার প্রচারে চেন্নাই গিয়েছিলেন রাজামৌলি। এই সময় তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্তের সঙ্গে সিনেমা করতে চান কিনা জানতে চাওয়া হয়। জাবাবে একটি শর্ত দেন তিনি। রাজামৌলি বলেন, ‘যদি ভালো চিত্রনাট্য পাই, তবে অবশ্যই সুপারস্টার রজনীকান্তের সঙ্গে সিনেমা করব।’

এর আগে এক সাক্ষাৎকারে রাজামৌলি বলেন, ‘রজনীকান্ত অত্যন্ত বিনয়ী ব্যক্তি। তিনি ভারতের একজন সুপারস্টার। ভক্তরা তাকে পর্দায় দেখার জন্য উন্মুখ হয়ে থাকেন। রজনীকান্তের সঙ্গে সিনেমা করা যে কোনো পরিচালকের কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো। আমার ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। কিন্তু আমি সব সময়ই গল্পের ব্যাপারে গুরুত্ব দিই। যদি কখনো তেমন কিছু পাই, গল্প আমাকে অনুপ্রাণিত করে, তাহলে তার সঙ্গে কাজ করতে পারলে খুশি হবো।’

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমার ট্রেইলার। সিনেমার চিত্রগ্রহণ, অভিনয়, সংলাপ সবকিছুই দর্শকদের মুগ্ধ করেছে। ইউটিউবে এক দিনে ২০ মিলিয়ন বারের বেশি দেখা হয়েছে এর ট্রেইলার।

গত বছর ‘ট্রিপল আর’ সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে কয়েক দফা এর মুক্তির তারিখ পেছানো হয়। এরপর আগামী ৭ জানুয়ারি সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। ইতোমধ্যে বিশ্বব্যাপী সিনেমাটির স্বত্ব বিক্রি বাবদ নির্মাতাদের আয় হয়েছে ৫০০ কোটি রুপি।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়