ঢাকা     বুধবার   ২৫ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪২৯ ||  ২৩ শাওয়াল ১৪৪৩

মহেশ-সামান্থাকে এক করতে চলেছেন রাজামৌলি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৬, ১৪ নভেম্বর ২০২১   আপডেট: ১৩:৫০, ১৪ নভেম্বর ২০২১
মহেশ-সামান্থাকে এক করতে চলেছেন রাজামৌলি

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় নির্মাতা এস এস রাজামৌলি। ‘বাহুবলি’ সিনেমাখ্যাত এই পরিচালকের পরবর্তী সিনেমায় অভিনয় করবেন ‘প্রিন্স অব টলিউড’ মহেশ বাবু।

এদিকে নাম ঠিক না হওয়া এই সিনেমায় নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সিনেমাটিতে মহেশ ও সামান্থা রুথ প্রভুকে একসঙ্গে পর্দায় হাজির করতে চলেছেন রাজামৌলি।

এর আগে ‘ডুকুড়ু’, ‘সীতাম্মা বাকিতলো সিরিমাল্লে চেতু’-এর মতো সিনেমায় এই জুটিকে একসঙ্গে দেখা গেছে। যদিও নতুন সিনেমাটিতে তাদের অভিনয় নিয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি নির্মাতা রাজামৌলি।

ব্যক্তিগত জীবনে গত মাসের শুরুতে অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে আনুষ্ঠানিকভাবে ডিভোর্সের ঘোষণা দিয়েছেন সামান্থা। বর্তমানে তার ঝুলিতে কয়েকটি সিনেমা রয়েছে। অপরদিকে, ‘সরকারু বারি পাতা’ সিনেমার শুটিং করছেন মহেশ বাবু।

অন্যদিকে, মুক্তির অপেক্ষায় রাজামৌলি ‘ট্রিপল আর’ সিনেমাটি। এর পরই মহেশের সঙ্গে সিনেমাটির কাজ শুরু করবেন তিনি। কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ। ৪৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমা প্রযোজনা করছে ডিভিভি নায়া। আগামী জানুয়ারিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়