ঢাকা     শুক্রবার   ২০ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪২৯ ||  ১৭ শাওয়াল ১৪৪৩

সামান্থাকে পেতে গুণতে হবে বাড়তি টাকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৭, ৫ নভেম্বর ২০২১   আপডেট: ১৩:১১, ৫ নভেম্বর ২০২১
সামান্থাকে পেতে গুণতে হবে বাড়তি টাকা

জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তামিল ও তেলেগু সিনেমায় অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন। এবার পারিশ্রমিক বাড়ালেন এই অভিনেত্রী।

সামান্থার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জানু’। বক্স অফিসে খুব বেশি সাড়া ফেলতে পারেনি। তবে ডিজিটাল প্ল্যাটফর্মে ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন। বর্তমানে তার ঝুলিতে বেশ কয়েকটি প্রজেক্ট রয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, এখন প্রতি সিনেমার জন্য ৩ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন সামান্থা, যা বাংলাদেশি মুদ্রায় ৩ কোটি ৪৬ লাখ টাকা। সাধারণত এর আগে প্রতি সিনেমার জন্য দেড় থেকে দুই কোটি রুপি নিতেন এই অভিনেত্রী। তবে এখন তাকে পেতে বাড়তি টাকা গুণতে হচ্ছে নির্মাতাদের।

ব্যক্তিগত জীবনে কিছুদিন আগে অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে ডিভোর্সের ঘোষণা দিয়েছেন সামান্থা। বর্তমানে সিনেমার থেকেও বিরতিতে তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই তার ছুটি কাটানোর ছবি পোস্ট করছেন এই অভিনেত্রী। নভেম্বর থেকে ফের তার শুটিং শুরুর কথা রয়েছে।

বর্তমানে সামান্থার একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। মিথোলোজি ঘরানার ‘শকুন্তলাম’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হচ্ছে। রাজা দুষ্মন্ত ও শকুন্তলার প্রেম কাহিনি এতে তুলে ধরা হবে। সিনেমাটি পরিচালনা করছেন গুণাশেখর। ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাজও শেষ করেছেন এই নায়িকা। সিনেমাটি পরিচালনা করছেন বিগনেশ শিবান। এছাড়া একটি বলিউড সিনেমায় তাকে দেখা যাবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়