Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৯ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৮ ||  ২২ রবিউস সানি ১৪৪৩

নাগার সঙ্গে ছবি মুছে ফেললেন সামান্থা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৯, ২৮ অক্টোবর ২০২১  
নাগার সঙ্গে ছবি মুছে ফেললেন সামান্থা

জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ভারতের তামিল ও তেলেগু ভাষার সিনেমাতে অভিনয় করে খ্যাতি পেয়েছেন তিনি।

কিছুদিন আগে অভিনেতা নাগা চৈতন্যেরে সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টেনেছেন সামান্থা। আনুষ্ঠানিকভাবে এর ঘোষণাও দিয়েছেন তারা। এবার সামাজিক যোগাযোগমাধ্যম থেকে নাগার সকল ছবি মুছে ফেললেন ‘রাঙ্গাস্থালাম’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী।

এদিকে বিচ্ছেদের আগে থেকেই আলাদা থাকছিলেন সামান্থা ও নাগা। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমে তার নাম থেকে শ্বশুরবাড়ির ‘আক্কিনেনি’ পদবীও বাদ দিয়েছিলেন। এরপর থেকেই তাদের বিচ্ছেদ নিয়ে কানাঘুষা শুরু হয়।

গত ২ অক্টোবর মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক বিবৃতিতে নাগা লেখেন, ‘অনেক আলোচনা ও চিন্তার পর সামান্থা ও আমি স্বামী স্ত্রী হিসেবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমরা সৌভাগ্যবান যে আমাদের এক দশকের বেশি বন্ধুত্ব, যা আমাদের সম্পর্কের মূল বিষয় ছিল। আশা করছি এটিই আমাদের বন্ধন টিকিয়ে রাখবে।’

এই অভিনেতা আরো লেখেন, ‘এই কঠিন সময়ে সহযোগিতার ও প্রাইভেসি দেওয়ার জন্য আমাদের ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও মিডিয়াকে ধন্যবাদ। আমাদের এগিয়ে যেতে হবে।’ সামান্থাও ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এই বিবৃতি পোস্ট করেছেন।

২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। সিনেমার সেটেই তাদের প্রথম পরিচয়। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

বর্তমানে সামান্থার একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। মিথোলোজি ঘরানার ‘শকুন্তলাম’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হচ্ছে। রাজা দুষ্মন্ত ও শকুন্তলার প্রেম কাহিনি এতে তুলে ধরা হবে। সিনেমাটি পরিচালনা করছেন গুণাশেখর। ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাজও শেষ করেছেন এই নায়িকা। সিনেমাটি পরিচালনা করছেন বিগনেশ শিবান।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়