ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পরীক্ষায় জানতে চাওয়া হলো সাইফ-কারিনার ছেলের নাম

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৪, ২৫ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৮:১১, ২৫ ডিসেম্বর ২০২১
পরীক্ষায় জানতে চাওয়া হলো সাইফ-কারিনার ছেলের নাম

বলিউডের আলোচিত দম্পতি অভিনেতা সাইফ আলী খান ও অভিনেত্রী কারিনা কাপুর। তাদের পাশাপাশি এখন ভারতীয় মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন তাদের দুই ছেলে। এবার পরীক্ষার প্রশ্নে তারা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, মধ্যপ্রদেশের একটি ব্যক্তি মালিকানাধীন বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর প্রশ্নে জানতে চাওয়া হয়েছে সাইফ-কারিনার ছোট ছেলের নাম। প্রশ্নপত্রের সাম্প্রতিক বিষয়াবলী বিভাগে প্রশ্নটি করা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশ্নপত্রের একটি ক্রিনশট ভাইরাল হয়েছে। তবে বিষয়টি মোটেও ভালোভাবে নেননি সেই বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকরা। কর্তৃপক্ষের কাছে ইতোমধ্যে অভিযোগ জানিয়েছেন তারা।

২০১২ সালে সাইফ আলী খানের সঙ্গে কারিনা কাপুরের বিয়ে হয়। ২০১৬ সালের ২০ ডিসেম্বর তৈমুর আলী খানের জন্ম হয়। চলতি বছর পৃথিবীতে এসেছে এই তারকা দম্পতির দ্বিতীয় সন্তান জাহাঙ্গীর আলী খান।

এদিকে কিছুদিন আগে করোনা আক্রান্ত হন কারিনা। জানা যায়, নির্মাতা করন জোহরের বাড়িতে নৈশভোজের দাওয়াত খেয়ে ফেরার পরই তার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। তার বন্ধু অমৃতাও সেখানে ছিলেন। তিনিও কোভিড পজিটিভ হন। শুক্রবার (২৪ ডিসেম্বর) করোনামুক্ত হওয়ার খবর জানিয়েছেন বলিউডের ‘হিরোইন’।

কারিনা কাপুর অভিনীত পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এই সিনেমায় আমির খানের বিপরীতে দেখা যাবে তাকে। টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এই সিনেমায় দেখা যাবে, আমির ৩০ বছর ধরে ভারতের বিভিন্ন রাজনৈতিক ও সংস্কৃতিক কাজে অবদান রাখছেন, তবে সবই নিজের অজ্ঞাতসারে। আমির খানের প্রযোজনা প্রতিষ্ঠানের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করছে ভায়াকম। পরিচালনা করছেন ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমাখ্যাত আদভাইত চন্দন।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়