Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১০ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ছেলের নাম নিয়ে বিতর্ক, মুখ খুললেন কারিনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৭, ১৩ আগস্ট ২০২১   আপডেট: ১৬:০৭, ১৩ আগস্ট ২০২১
ছেলের নাম নিয়ে বিতর্ক, মুখ খুললেন কারিনা

বলিউডের আলোচিত দম্পতি সাইফ আলী খান ও অভিনেত্রী কারিনা কাপুর। গত ফেব্রুয়ারিতে তাদের দ্বিতীয় সন্তান পৃথিবীতে এসেছে। এরপর এই দম্পতির তাদের দ্বিতীয় ছেলের নাম কী রখেছেন তা নিয়ে শুরু হয় জল্পনা।

কিছুদিন আগে জানা যায়, সাইফ-কারিনা তাদের ছোট ছেলেকে সংক্ষেপে ‘জেহ’ নামে ডাকেন। কিন্তু এই ‘জেহ’ অর্থ কী তা অজানা ছিল। গত ৯ আগস্ট প্রকাশ পেয়েছে কারিনার বই ‘প্রেগন্যান্সি বাইবেল’। এর শেষ পাতায় সেই রহস্য ফাঁস করেছেন কারিনা। তিনি জানিয়েছেন, ছোট ছেলের নাম রাখা হয়েছে জাহাঙ্গীর আলী খান। এখানেই শেষ নয়, বইয়ের শেষ পাতায় ছেলের ছবিও প্রকাশ করেন এই অভিনেত্রী।

তবে ছোট ছেলের নাম জাহাঙ্গীর রাখার কারণ এখনো জানা যায়নি। অনেকের ধারণা মুঘল সাম্রাজ্যের চতুর্থ সম্রাট জাহাঙ্গীরের নামেই এই নামকরণ। এরপরই থেকে সোশ‌্যাল মিডিয়ায় শুরু হয় ট্রল। একজন লিখেন—‘এবার আমরা আওরঙ্গজেবের অপেক্ষায়।’ এ নিয়ে কয়েক দিন ধরেই চলছে নানা আলোচেনা। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন কারিনা কাপুর খান।

ট্রলের জবাবে এই অভিনেত্রী বলেন—‘আমি খুবই পজিটিভ মানুষ। শুধু আনন্দ ও পজিটিভিটি ছড়াতে চাই। আমাদের জীবনে নেগেটিভিটির কোনো স্থান নেই। দেখুন মহামারি করোনার কী পরিস্থিতি হয়েছে। এটা সকলকে আরো কাছাকাছি নিয়ে এসেছে। এই বিষয় নিয়েই আমাদের সকলের ভাবা উচিত। নেতিবাচক চিন্তা থেকে নিজেকে দূরে রাখুন। এ জন‌্য ধ্যান করতে পারেন।’

এর আগে বড় ছেলে তৈমুরের নাম রেখে বেশ বিতর্কিত হয়েছিলেন সাইফ-কারিনা। ২০১৬ সালে তৈমুরের নাম প্রকাশ্যে আসার পরে টুইটারে নেটিজেনদের একাংশ তা নিয়ে তুমুল সমালোচনা করেছিল। এই দম্পতি কেন তাদের ছেলের নাম দিল্লির একজন নৃশংস শাসকের নামে রাখলেন তা নিয়ে তুমুল বিতর্ক হয়। সাইফ সেই সময় তৈমুরের নাম পরিবর্তনের কথাও ভেবেছিলেন। কিন্তু কারিনা কাপুর সাইফের সঙ্গে একমত না হওয়ায় তা আর হয়ে ওঠেনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়